Afran Nisho: 'মাঝে মাঝে হারিয়ে যাওয়া প্রয়োজন' জোড়া সুখবর নিশোর...

Nisho Upcoming Film: সুড়ঙ্গ ছবির হাত ধরে প্রথমবার বড়পর্দায় পা রাখেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তারপর অনেকদিনই পর্দায় দেখা নেই তাঁর। এবার একই সঙ্গে জোড়া ছবির ঘোষণা করলেন অভিনেতা। বললেন, সময় দেয়া আর নেয়ার মাঝেই তো ভালো সিনেমা। 

Updated By: May 13, 2024, 09:43 PM IST
Afran Nisho: 'মাঝে মাঝে হারিয়ে যাওয়া প্রয়োজন' জোড়া সুখবর নিশোর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। গত বছর রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’ ছবির হাতে ধরে প্রথম সিনেমায় পা রাখেন তিনি। এই ছবিতে অভিনয় করে বাংলাদেশের পাশাপাশি টলিউডেও নজর কেড়েছিলেন আফরান নিশো। এরপর থেকে তাঁর ভক্তরা নতুন ছবির অপেক্ষায় ছিলেন। অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে, এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে একসঙ্গে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অভিনেতা।

আরও পড়ুন- Ekta Kapoor: বিয়ে করতে নারাজ, ফের মা হতে চলেছেন একতা কাপুর...

পর্দায় ফেরার প্রসঙ্গে অভিনেতা বলেন, “যে কোনো সৃষ্টিশীল কাজের সাফল্যের জন্য সময়টা খুবই প্রয়োজন। সিনেমার অপরিহার্য বিষয় হচ্ছে সকল ক্ষেত্রের সঠিক সমন্বয়। সমন্বয় যতটা ভালো হবে, সিনেমা ভালো হওয়ার সম্ভাবনা ততটাই বেড়ে যায়। সে জন্য তো সময় দিতেই হবে। সময় দেয়া আর নেয়ার মাঝেই তো ভালো সিনেমা। তাই মাঝে মাঝে হারিয়ে যাওয়া প্রয়োজন। তবে এই হারিয়ে থাকা মানে হারিয়ে যাওয়া নয়, এই হারিয়ে থাকা মানে সমন্বয়, তৈরি হওয়া, প্রস্তুত হওয়া। হারিয়ে থাকা যেমন নিখোঁজ সংবাদের আভাস দেয়, তেমনি খুঁজে পাবার আগ্রহ সৃষ্টি করে। অনেক নিখোঁজের মাঝে আমি খোঁজ পেয়েছি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট এর। যারা আমার সঙ্গে দুটি সিনেমার চুক্তি সম্পন্ন করেছেন। তারা আমাকে এবং আমি তাদেরকে খুঁজে পেয়েছি, আমি আনন্দিত।”

এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের চেয়ারম্যান মহেন্দ্র সোনি বলেছেন, “আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের সাথে আমাদের নতুন উদ্যোগে আফরান নিশোকে ফিরিয়ে আনতে পেরে আমরা রোমাঞ্চিত। তার প্রতিভা এবং কাজ নিঃসন্দেহে আমাদের চলচ্চিত্রগুলোকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।”

আরও পড়ুন- Kacha Badam Fame Bhuban Badyakar: কাঁচা বাদামের পর এবার ভোট নিয়ে গান বাঁধলেন 'বাদামকাকু' ভুবন বাদ্যকর...

আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর শাহরিয়ার শাকিল বলেন, “আফরান নিশোর বড় পর্দায় ফিরে আসা এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেড-এর জন্য একটি রোমাঞ্চকর অধ্যায়ের সূচনা করেছে। আমাদের আসন্ন চলচ্চিত্রগুলোতে তিনি যে অভিনয় কারিশমা দেখাবেন তা দর্শকদের সামনে উন্মোচনের অপেক্ষায় রয়েছি।’

তবে নিশোর এই দুই ছবির পরিচালক কে, কারা অভিনয় করবেন, কবে শুটিং হবে এবং কবে মুক্তি পাবে সে ব্যাপারে এখনই কিছু জানায়নি এসভিএফ ও আলফা আই। আশা করা হচ্ছে, আগামীদিনে সবটাই ঘোষণা করা হবে। তবে আপাতত নিশোর ফেরার অপেক্ষায় তাঁর ফ্যানেরা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.