Chance Perdomo Death:মাত্র ২৭-এই শেষ জীবন! পথ দুর্ঘটনায় মৃত্যু 'After'-খ্যাত অভিনেতার...

Chance Perdomo: তারকা চান্স পারডোমো ৩০ মার্চ একটি মারাত্মক মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। এক ভয়াবহ দুর্ঘটনাই তাঁর প্রাণ কেড়ে নিয়েছে বলে জানতে পারা গেছে। ২৭ বছর বয়সী এই তারকা 'জেন ভি', 'চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাব্রিনা' এবং টিভি সিরিজ 'আফটার ট্রিলজি'-তে তাঁর ভূমিকার জন্য পরিচিত ছিলেন। 

Updated By: Mar 31, 2024, 03:13 PM IST
Chance Perdomo Death:মাত্র ২৭-এই শেষ জীবন! পথ দুর্ঘটনায় মৃত্যু 'After'-খ্যাত অভিনেতার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উদীয়মান তারকা চান্স পারডোমো ৩০ মার্চ একটি মারাত্মক মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। এক ভয়াবহ দুর্ঘটনাই তাঁর প্রাণ কেড়ে নিয়েছে বলে জানতে পারা গেছে। ২৭ বছর বয়সী এই তারকা 'জেন ভি', 'চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাব্রিনা' এবং টিভি সিরিজ 'আফটার ট্রিলজি'-তে তাঁর ভূমিকার জন্য পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুর সঠিক সময় ও অবস্থান আপাতত গোপন রাখা হয়েছে।

আরও পড়ুন: Daniel Balaji Death: সিনেমা জগতে শোকের ছায়া, মাত্র ৪৮ এ-ই প্রয়াত অভিনেতা...
পারডোমোর প্রতিনিধি ব্রিটিশ তারকার খবর নিশ্চিত করে একটি বিবৃতি প্রকাশ করে লিখেছেন, 'ভারাক্রান্ত হৃদয়ের সঙ্গে জানানো হচ্ছে যে আমরা একটি মোটরসাইকেল দুর্ঘটনার ফলে চান্স পারডোমোর অকালমৃত্যুর খবরটি ভাগ করে নিচ্ছি'। বিবৃতি অনুযায়ী, দুর্ঘটনায় অন্য কেউ জড়িত ছিল না।
সেখানে আরও জানানো হয়েছে, 'শিল্পের প্রতি তাঁর অনুরাগ এবং জীবনের জন্য অতৃপ্ত ক্ষুধা, তাঁকে যারা চিনতেন তাঁরা সকলেই অনুভব করেছিলেন এবং তাঁর উষ্ণতা তাঁদের মধ্যে থাকবে যাঁদের তিনি সবচেয়ে বেশি ভালোবাসতেন। আমরা অনুগ্রহ করে পরিবারের গোপনীয়তার ইচ্ছাকে সম্মান জানাতে বলছি কারণ তাঁরা তাঁদের প্রিয় ছেলে এবং ভাইকে হারিয়ে শোকো আছেন'। এখনও অবধি নিউজ আউটলেটগুলি লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের কাছ থেকে এলএ-তে পার্ডোমোর মৃত্যু ঘটেছে কিনা সে সম্পর্কে কোনও প্রতিক্রিয়া পেতে পারেনি।
পারডোমো লস এঞ্জেলেসে জন্মগ্রহণ করেন এবং সাউদাম্পটন, ইংল্যান্ডে বেড়ে ওঠেন। তিনি সম্প্রতি 'দ্য বয়েজ'-এর সিক্যুয়াল 'জেন ভি'-এ অভিনয় করেছেন, যেখানে তিনি প্রধান ভূমিকায় রয়েছেন। এই ছবিতে আন্দ্রে অ্যান্ডারসন, একজন ছাত্র যিনি তাঁর চারপাশের পরিবেশ নিয়ন্ত্রণ করতে চৌম্বকীয় শক্তি ব্যবহার করেন।

আরও পড়ুন: Priyanka Sarkar-Umakant Patil: 'জওয়ান'-খ্যাত অভিনেতার সঙ্গে পর্দায় এবার প্রিয়াঙ্কা সরকার...
২০১৮ সালে তিনি কিল্ড বাই মাই ডেট নাটকে জেরোম রজার্স চরিত্রে অভিনয়ের জন্য একটি বাফটা-এর জন্য মনোনীত হন। তার বিশ্বব্যাপী সাফল্য ঘটেছিল যখন তিনি ফেব্রুয়ারী ২০১৮-এ নেটফ্লিক্স সিরিজ 'চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাব্রিনা'-এ অ্যামব্রোস স্পেলম্যান-এর ভূমিকায় অভিনয় করেন। 

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.