Babil Khan | Mother's Day: সুতপা সিকদারকে ছাড়া ইরফান কখনই 'ইরফান খান' হয়ে উঠত না! আবেগী পোস্ট বাবিলের

Irrfan Khan-Sutapa Sikdar: করোনার সময় প্রয়াত হন ইরফান খান। ক্যানসারে ভুগছিলেন অভিনেতা, কিন্তু শেষরক্ষা হয়নি। তাঁর চলে যাওয়ার পর থেকেই তাঁকে নিয়ে নানা স্মৃতি ও নানা অজানা তথ্য শেয়ার করেন তাঁর স্ত্রী সুতপা সিকদার ও ছেলে বাবিল খান। এবার মাতৃদিবসে মা-কে নিয়ে লিখলেন বাবিল। 

Updated By: May 12, 2024, 03:59 PM IST
Babil Khan | Mother's Day: সুতপা সিকদারকে ছাড়া ইরফান কখনই 'ইরফান খান' হয়ে উঠত না! আবেগী পোস্ট বাবিলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই রবিবার সারা বিশ্বজুড়ে পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃদিবস। এই বিশেষদিনেই বাবিল খান তাঁর বাবা ইরফান খান ও মা সুতপা সিকদারের একটি অদেখা ছবি পোস্ট করে তাঁর মা-কে নিয়ে লিখেছেন একটি আবেগঘন পোস্ট। ইনস্টাগ্রামে বাবিল তাঁর ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সেই না দেখা ছবি। 

আরও পড়ুন- Actor Death: হাতির সঙ্গে ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল বাইক, ৩৫ বছরেই শেষ 'মির্জা'খ্যাত অভিনেতা...

ছবির সঙ্গে পোস্ট করা সেই নোটে লেখা, 'সুতপা সিকদারকে ছাড়া কোনও ইরফান খানই তৈরি হত না। কোনও আয়ানও হত না, সুতপা সিকদারকে ছাড়া। কোনও বাবিলও থাকত না, যদি সুতপা সিকদার না থাকত। তাই প্রতিদিনই মায়ের দিন'। এই পোস্ট করা মাত্রই সিনে ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরা ও অনুরাগীরা শুভেচ্ছায় ভাসিয়ে দিয়েছেন বাবিলের মা-কে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Babil (@babil.i.k)

সুতপা সিকদার লিখেছেন, 'এবং আমরা কারোর জন্যই বদলাব না। আমি এই বিশেষ দিনের সুবিধা নিয়েই প্রতিশ্রুতি দিচ্ছি যে তুমি কখনও বদলাবে না! তুমি সেই ব্যক্তি হও যে ইয়িন এবং ইয়াংকে চিনতে পেরেছ এবং উভয়েরই একটি নিখুঁত ভারসাম্য বজায় রেখেছ। সমাজে যা ঘটছে তা তুমি পরিবর্তন করতে পারবে না, একজন পুরুষের আচরণ, পোশাক, কথা বলার ধরন কেমন হওয়া উচিত তার সম্পূর্ণ ভুল সংজ্ঞা প্রচার করার এটি একটি ধীর বিষক্রিয়া!' 

আরও পড়ুন- Anumita Dutta: ভরা রাস্তায় চুলের মুঠি ধরে সম্মানহানি টেলিঅভিনেত্রীর, জল গড়াল অনেকদূর...

মাতৃদিবসে সাধারণত সন্তানরাই পোস্ট করে থাকেন, তবে এই বিশেষ দিনে সুতপা সিকদারের পোস্টে আনন্দিত নেটপাড়ার বাসিন্দারা। শনিবার ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, 'এই মাতৃ দিবসে আমি আশা করি প্রত্যেকেই যারা আগামীদিনে মা হবেন যদি তাদের ছেলে থাকে, তাহলে তাদের সহানুভূতিশীল, নম্র এবং সত্যিকারের ভদ্রলোক হিসাবে গড়ে তুলুন এবং যদি তাদের মেয়ে হয় তাহলে সেই মেয়েরা যাতে টক্সিক পুরুষদের প্রেমে না পড়ে, সেভাবে গড়ে তুলুন। আসুন মজা করে নারী দিবস উদযাপন করি এবং নিজেদের উদযাপন করি!!! শুভ নারী দিবস!! আসুন তথাকথিত পুরুষত্বের বিষ ছড়িয়ে দেওয়া বন্ধ করার জন্য ভুলকে ভুল বলার সাহস করি। আসুন আমরা আমাদের সন্তানদের মানবতার মূল্য শেখাই!'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.