Bubly: শাকিবের পর এবার তাপস? ‘এসব নোংরা ষড়ষন্ত্র আর কত…’ বিস্ফোরক বুবলী

Bubly: শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রী শবনম বুবলীর। তাপসের স্ত্রী মুন্নির প্রোফাইল থেকে শেয়ার হওয়া একটি পোস্টে সেই দাবিই করা হয়েছে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন বুবলী।

Updated By: Nov 6, 2023, 07:20 PM IST
Bubly: শাকিবের পর এবার তাপস? ‘এসব নোংরা ষড়ষন্ত্র আর কত…’ বিস্ফোরক বুবলী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে বীরকে নিয়েই ব্যস্ত ছিলেন অভিনেত্রী শবনম বুবলী(Bubly)। কিন্তু হঠাৎই শনিবার সকাল থেকেই বুবলী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেমের খবরে সরগরম সোশ্যাল মিডিয়া। এই খবর ছড়িয়েছে তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নির একটি ফেসবুক পোস্ট থেকে। সেখানে তিনি জানান যে তাঁর আর তাপসের মধ্যে ডিভোর্স হলে তার জন্য দায়ী থাকবে বুবলী।  

আরও পড়ুন- Rashmika Mandanna: আচমকাই ভাইরাল রশ্মিকার আপত্তিকর ভিডিয়ো, দেখে শিউরে উঠলেন নায়িকা...

এই পোস্টের পরেই মুন্নির ফেসবুক ওয়ালেই আরেকটি পোস্টে জানানো হয়, ‘ফেসবুক আইডিটি গতকাল রাতে হ্যাকড হয়েছিল এবং অনেকক্ষণ তাঁর নিয়ন্ত্রেণে ছিল না। ইতিমধ্যে আইডিটি উদ্ধার করে নিয়ন্ত্রণে আনা হয়েছে।’  আইডি হ্যাক হওয়ার ঘটনা সত্যি হোক বা মিথ্যে মুন্নির সেই ফেসবুক পোস্টটি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে ঝড়ের গতিতে। শোনা যাচ্ছে নানা গুঞ্জন।

মুন্নির এই ফেসবুক পোস্ট ইস্যুতে জানতে চাইলে বুবলী বলেন, ‘সত্যি কথা বলতে কি, এসব নোংরা ষড়যন্ত্র আর কত নিবে জানা নেই। সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে জানলাম, যা বলতেও এখন রুচিতে বাঁধছে। এটা কোনো কথা... আপনারাই বলেন... শুনেছি হ্যাকাররা নাকি ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল।’

আরও পড়ুন- Sara Ali Khan on Sara-Subhman relationship: সইফকন্যা নয়, সারার প্রেমেই শুভমন! গোপন তথ্য ফাঁস করলেন কে?

বুবলী আরও বলেন, ‘একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে বেশ কিছুদিন ধরে। অতীতেও তারা এসব করতো। আমি যেই টিএম ফিল্মস-এর সাথে “খেলা হবে” নামে নতুন সিনেমা করতে যাচ্ছি, তখনই সেখানে পরিবেশ নোংরা করার পুরনো পাঁয়তারা চলছে। তাপস ভাই আর মুন্নি আপুকে প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দু’জন অত্যন্ত শিল্পমনা।’

বুবলী বলেন, ‘তাপস ভাইয়ার আগে মুন্নী আপুর সাথে আমার পরিচয় হয়েছিল প্রয়াত সালমান শাহ’র একটি প্রোগ্রামে। আমার অনেক বিষয়ে আপু পরামর্শ দিয়ে থাকেন। আমাকে স্নেহ করেন ভাইয়া আর আপু দু’জনেই। বলা যায়, আমার পরিবারের গুরত্বপূর্ণ অংশ তারা। এতো সুন্দর একটি সম্পর্কে নিয়ে যারা নোংরামি করে স্বার্থ হাসিল করতে চাইছে তাদেরকে আল্লাহ হেদায়েত দিক। কারণ আমরা শিল্পী মানুষ, আমাদের কাজগুলো শৈল্পিক। তাই ক্রিয়েটিভিটি নিয়ে শুটিংয়ে সময় দেওয়াটা বেশি গুরত্বপূর্ণ আমার কাছে। এসব নোংরা গ্রুপ বা ট্রোলারদের নিয়ে ভেবে সময় নষ্ট করতে চাই না।’

আরও পড়ুন- Nusrat-Yash-Nikhil: ইডেনে যশের সঙ্গে নুসরত, একই ম্যাচ দেখতে অন্য নায়িকার সঙ্গে হাজির নিখিলও

উল্লেখ্য, সম্প্রতি ‘খেলা হবে’ ছবিতে যুক্ত হয়েছেন বুবলী। পরিচালক তানিম রহমান অংশুর নির্মাণে এই ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমণি ও বুবলী। পরীমণি-বুবলী বাদেও এই সিনেমায় আরও অভিনয় করবেন মুশফিকুর রহমান। এছাড়াও আছেন আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চুসহ অনেকে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.