Tom Felton in Gandhi: হ্যারির 'শত্রু' ড্রেকো এবার বলিউডের ত্রাস! হনসল জানালেন...

Tom Felton in Gandhi: হ্যারি পটার ছবির অন্যতম জনপ্রিয় চরিত্র ড্রেকো ম্যালফয়। হ্যারির শত্রু অভিনেতা টম ফেলটন দর্শকদের নজর কেড়েছিলেন। এবার এই হলি তারকা আসছেন বলিউডেও। পরিচালক হনসেল মেহতা বহু প্রতীক্ষিত সিরিজ 'গান্ধী'। 

Updated By: May 3, 2024, 09:34 AM IST
Tom Felton in Gandhi: হ্যারির 'শত্রু' ড্রেকো এবার বলিউডের ত্রাস! হনসল জানালেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হ্যারি পটার ছবির অন্যতম জনপ্রিয় চরিত্র ড্রেকো ম্যালফয়। হ্যারির শত্রু অভিনেতা টম ফেলটন দর্শকদের নজর কেড়েছিলেন। এবার এই হলি তারকা আসছেন বলিউডেও। পরিচালক হনসেল মেহতা বহু প্রতীক্ষিত সিরিজ 'গান্ধী'। আগেই জানা গিয়েছিল, সিরিজে মুখ্য চরিত্র মোহন দাস করমচাঁদ গান্ধীর চরিত্রে অভিনয় করবেন প্রতীক গান্ধী। বৃহস্পতিবার পরিচালক আরও চমকপ্রদ খবর প্রকাশ্যে আনলেন। টম ফ্যালটনের সঙ্গে আরও একাধিক হলি তারকাদের নাম প্রকাশ্যে আনলেন হেনসেল।

আরও পড়ুন:Pushpa 2: 'পুষ্পা'য় এবার বং কানেকশন! ছবির প্রথম গানেই বক্সঅফিস মাতালেন তিমির-শ্রীজাত...

টমের পাশাপাশি সিরিজটিতে দেখা যাবে লিবি মাই, মলি রাইট, রালফ অ্যাডেনিয়েই, জেমস মারে, লিন্ডন আলেকজান্ডার, জননো ডেভিস, সাইমন লেনন। এই খবর পরিচালক নিজে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন। হনসল জানান, 'আমরা আমাদের শ্যুটিংয়ের কাজ পুরোদমে সারছি।  টম ফেলটন, লিবি মাই, মলি রাইট, রালফ অ্যাডেনিয়েই, জেমস মারে, লিন্ডন আলেকজান্ডার, জননো ডেভিস, সাইমন লেননের মতো আন্তর্জাতিক তারকাদের পরিচালনা করতে পেরে রোমাঞ্চিত।' 

টম ফেলটনও উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি জানান, 'লন্ডনে গান্ধীর প্রথম বছরগুলির গল্প বলার যাত্রার অংশ হতে পেরে আমি উচ্ছ্বসিত। এটি ইতিহাসের একটি গুরুত্বপূর্ণ দিক যা আগে পর্দায় বলা হয়নি এবং হানসাল ও প্রতীকের সাথে কাজ করা একটি সম্মান এবং আনন্দের।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hansal Mehta (@hansalmehta)

অন্যদিকে, অ্যাপলাজ এন্টারটেইনমেন্টের ম্যানেজিং ডিরেক্টর সমীর নায়ারও লিখেছেন, 'আমরা সারা বিশ্ব থেকে একটি ব্যতিক্রমী এনসেম্বল কাস্টকে একত্র করতে পেরে উচ্ছ্বসিত। প্রত্যেকেই এই অসাধারণ গল্পে নিজেদের প্রতিভা তুলে ধরবে। হনসল মেহতার নেতৃত্বে এবং প্রতীক গান্ধী গান্ধীর চরিত্রে দেখা যাবে। আমরা আমাদের ভারতীয় সিরিজকে বিশ্ব মঞ্চে একটি দুর্দান্ত প্রভাবের সঙ্গে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে আছি।'

আরও পড়ুন:Janhvi Kapoor's childhood home in Chennai: শ্রীদেবীর কেনা জাহ্নবীর ছোটবেলার বাড়ি এবার সবার জন্য, চাইলে আপনিও নিতে পারেন ভাড়া!

স্ক্যাম ১৯৯২ এবং স্কুপের মতো সমালোচকদের দ্বারা প্রশংসিত শোগুলির জন্য পরিচিত হনসল মেহতা। সিরিজটি একটি রিভেটিং পিরিয়ড ড্রামা। এখন এটির মুক্তির তারিখ জানা যায়নি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.