Hina Khan: কেন ছবি? ফোটোগ্রাফারদের ভেঙানোয় হিনাকে ঘিরে হইচই...

Hina Khan: সম্প্রতি আবার চর্চার মুখে পড়লেন হিনা খান। আনন্দ পণ্ডিতের জন্মদিনের সেলিব্রেশনে গিয়ে তিনি ফোটোগ্রাফারদের উদ্দেশ্য়ে যেরকম মুখভঙ্গি করেন তাতে সমালোচনার শিকার হন তিনি।

Updated By: Dec 22, 2023, 06:12 PM IST
Hina Khan: কেন ছবি? ফোটোগ্রাফারদের ভেঙানোয় হিনাকে ঘিরে হইচই...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: টেলিভিশন জগতের বিখ্যাত নাম হিনা খান। শুধুমাত্র ভারত নয় সারা বিশ্বব্যাপী এই অভিনেত্রীর জনপ্রিয়তা দেখার মতো। টেলিভিশনের পাশাপাশি বর্তমানে তিনি বলিউডের বড়পর্দাতেও সকলের নজর কেড়েছে। ‘ফিয়ার ফ্যাক্টর খাতরো কে খিলাড়ি সিজন এইট’ এবং ‘বিগ বস ইলেভেন’-এর মতো রিয়ালিটি শো-এর কারণে বিশ্বব্যাপী তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: Chanchal Chowdhury: আবার বছর দশেক পর, কলকাতার মঞ্চে আগুন লাগাবেন চঞ্চল

তবে তাঁর এই খ্য়াতির পাশাপাশি নানা সময় তাঁকে বিভিন্ন চর্চার মুখোমুখিও হতে হয়। নেট মাধ্যমে অনেকেই তাঁকে অহংকারী বলেও পরিচয় দিয়েছেন। সম্প্রতি আবার চর্চার মুখে পড়লেন তিনি। আনন্দ পণ্ডিতের জন্মদিনের সেলিব্রেশনে গিয়ে তিনি ফোটোগ্রাফারদের উদ্দেশ্য়ে যেরকম মুখভঙ্গি করেন তাতে সমালোচনার শিকার হন তিনি।

আনন্দ পণ্ডিতের জন্মদিনের সেলিব্রেশনে ঢোকার আগে সব সেলিব্রিটিদের থামিয়েই ছবি তুলছিলেন সংবাদ মাধ্যমের ফোটোগ্রাফাররা। একই ভাবে হিনাকেও তাঁরা দাড় করিয়ে ছবি তুলছিলেন। হিনাও কোনও আপত্তি ছাড়াই ছবি তুলতে রাজি হয়ে যায়। বেগুনি পোশাকে হিনাকে লাগছিল অসম্ভব সুন্দর। হালকা সাজ আর কানে ছিল হিরের দুল।

আরও পড়ুন: Shah Rukh Khan: ডাঙ্কি বেরোতেই পরের ছবির প্রস্তুতি, বয়সের সঙ্গে মানানসই চরিত্রেই এবার বাদশা

এই সময়ই প্যাপারাজি তাঁকে একটি বিশেষ পোজ দেওয়ার জন্য় অনুরোধ করে, তখনই হিনার মুখোভঙ্গি সকলের নজর কাড়ে। হিনা ফোটোগ্রাফারদের উদ্দেশ্যে বলে ওঠে, ‘এখন আপনারা আমাকে বলবেন কীভাবে পোজ দিতে হবে’। তাঁর এই আচরণ দেখার পর থেকেই নেট মাধ্যমে তাঁকে নিয়ে ওঠে ঝড়।

সোশ্য়াল মাধ্যমে নানা অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে তাঁর এই ভিডিয়ো। সেখানেই নেটিজেনরা কমেন্ট করেন, ‘বললেই বা কী এমন ক্ষতি হয়েছে তাতে’, আবার অনেকে লেখে ‘তাঁরা পাপারাৎজি, তাঁদের কাজই হল এইসব বলা। আপনার উচিৎ ছিল ভাল মনে এটা গ্রহণ করা।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.