Actress Murder Case: কলকাতার কাছেই আউটডোরে চলল গুলি, খুন নামকরা অভিনেত্রী!

Tollywood: ইন্ডাস্ট্রির অন্দরে ধুন্ধুমার। আউটডোরে গিয়ে খুন হন এক জনপ্রিয় অভিনেত্রী। সেখানে হাজির ছিলেন তাঁর প্রাক্তন স্বামী। কেস এখন সিআইডির হাতে। কোনদিকে গড়াচ্ছে মামলা, তা নিয়ে উদ্বিগ্ন গোটা টলিউড। 

Updated By: May 17, 2024, 03:55 PM IST
Actress Murder Case: কলকাতার কাছেই আউটডোরে চলল গুলি, খুন নামকরা অভিনেত্রী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে শ্যুটিং-এর প্রথমদিন, শ্যুটিং চলাকালীন গুলি করে খুন করা হয় শহরের নামকরা অভিনেত্রী অপর্ণা মুখার্জিকে। তাঁর প্রাক্তন স্বামী সৃজন বন্দ্যোপাধ্যায় পেশায় জনপ্রিয় চিত্র পরিচালক। ডিভোর্সের প্রায় তিন বছর পরে শ্যুটিং ফ্লোরে দেখা হয়েছিল অপর্ণা ও সৃজনের। সেখানেই খুন হয় অপর্ণা মুখার্জি। 

আরও পড়ুন- Rishav Basu: শরীরে সুতোর লেশমাত্র নেই, দক্ষিণী ছবির জন্য নগ্ন হলেন বাঙালি অভিনেতা ঋষভ...

সিআইডির দুই দাপুটে তদন্তকারী অফিসারের হাতে আসে অপর্ণা মুখার্জির খুনের কেস। তদন্তের মধ্যে নাম উঠে আসে ওই সিনেমার হিরো সোহেল খানের নাম, যিনি বাংলাদেশ থেকে কলকাতাতে এসেছেন। একদিকে সিআইডি আর অন্যদিকে মিডিয়ার ব্রেকিং নিউজ, কোন দিকে যাবে রহস্যের মোড়!

এই পুরো ঘটনাটাই কিন্তু বাস্তবে নয়, ঘটছে ছবির চিত্রনাট্যে। থ্রিলারের মোড়কে নতুন গল্প। একগুচ্ছ তারকা নিয়ে আসছে "মহরৎ"। ছবির গতি যত এগোতে থাকে,ততই খুনের রহস্য উন্মোচনে মুখ্য ভূমিকা পালন করে মিডিয়া। তদন্ত যত গভীরে যায়, তত যেন সম্পর্কের সমীকরণ, মানুষের প্রতি মানুষের হিংসা, অসৎ পথে নিজের জীবনযাপন করা, প্রতিপত্তির চূড়ায় ওঠার জন্য কীভাবে পাশে থাকা মানুষটাও একদিন শত্রু হয়ে ওঠে সেগুলোই ফুটে উঠতে থাকে।

আরও পড়ুন- Rakhi Sawant Hospitalised: 'জরায়ুতে টিউমার, চিকিৎসকের অনুমান ক্যানসারে আক্রান্ত রাখি', দাবি প্রাক্তন স্বামী রীতেশের...


সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে নতুন গল্প আনছেন পরিচালক আতিউল ইসলাম। প্রকাশ্যে ছবির টিজার পোস্টার। একগুচ্ছ তারকা নিয়ে ইতোমধ্যে শ্যুটিং শেষ হয়েছে। মুখ্য চরিত্রে দেখা যাবে মীর আলম, রিত্তিকা সেন, দেবলীনা দত্ত, বিশ্বরুপ বিশ্বাস, রজতাভ দত্ত, দেবরাজ ভট্টাচার্য, হৃষিরাজ, অনিন্দিতা সোম, রাজু মজুমদার, হিয়া রায়, স্বরলিপি ঘোষ প্রমুখ। ছবির স্ক্রিপ্ট লিখেছেন অনুভব ঘোষ। চলতি বছরে সালিমা খাতুনের প্রযোজনায় বড়পর্দায় মুক্তি পাবে ছবি "মহরৎ"।

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.