Ranveer Singh| Deepika Padukone: বিয়ের ছবি ডিলিটের পর নয়া কাণ্ড রণবীরের, রেগে ক্যামেরা সরালেন দীপিকা...

Deepika-Ranveer: গত ২৯ ফেব্রুয়ারি দীপিকা তার ইনস্টাগ্রাম পোস্টে প্রেগন্যান্সির খবর শেয়ার করেন। একই পোস্ট শেয়ার করেন রণবীর সিংও। কিন্তু এরপরেই আচমকা রণবীরের ওয়াল থেকে মুছে যায় বিয়ের ছবি। সেখান থেকে শুরু হয়েছে নয়া জল্পনা। সেই খবর ছড়াতেই বিরক্ত দীপিকা!

Updated By: May 9, 2024, 08:23 PM IST
Ranveer Singh| Deepika Padukone: বিয়ের ছবি ডিলিটের পর নয়া কাণ্ড রণবীরের, রেগে ক্যামেরা সরালেন দীপিকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকমাস ধরে দীপিকা(Deepika Padukone) ও রণবীরের(Ranveer Singh) বিচ্ছেদ নিয়ে সরগরম ছিল নেটপাড়া। এতেই ঘৃতাহুতি দেয় সম্প্রতি রণবীরের একটি কাণ্ড। দু'দিন আগে আচমকাই দেখা যায়, রণবীররে ইনস্টা থেকে উধাও দীপিকা ও রণবীরের বিয়ের ছবি। সেখান থেকেই শুরু হয় নয়া জল্পনা। তাহলে কি রণবীর দীপিকার সম্পর্কে ভাঙন? এই খবরে যে বেশ বিরক্ত দীপিকা, তার আভাস পাওয়া গেল বুধবারে। 

আরও পড়ুন- Weather Update: আগামী ২ ঘণ্টায় কলকাতায় প্রবল বেগে ধেয়ে আসছে ঝড়, জারি লাল সতর্কতা...

একটি জায়গায় একসঙ্গে ফ্রেমবন্দি হন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ওভারসাইজড টিশার্টে ছিলেন দীপিকা, চোখে রোদচশমা। সেখানে দীপিকার সঙ্গে ছিলেন রণবীর। আচমকাই পাপারাজ্জির ফোনের ক্যামেরা হাত দিয়ে সরিয়ে দেন অভিনেত্রী। সেখান থেকে নেটপাড়ার অনুমান, হয়তো বিচ্ছেদের খবরে বিরক্ত দীপিকা। অন্যদিকে এদিন একটি ইভেন্টে গিয়ে নিজের ওয়েডিং রিং শোঅফ করেন রণবীর। 

রণবীর সিংকে জিগ্গেস করা হয়, তাঁর পছন্দের গয়না কী? রণবীর বলেন, তাঁর ওয়েডিং রিং, যেটা দীপিকা তাঁকে উপহার দিয়েছিলেন, আরেকটি রিং তাঁর বিয়ের আংটি, তাঁর মায়ের হিরের দুল ও ঠাকুমার মুক্তোর দুল। পাশাপাশি বিয়ের আংটি একটু বেশিই যেন শো করছিলেন রণবীর। বিচ্ছেদের খবর উড়িয়ে দেওয়ার উদ্দেশ্যেই কি এই আংটিকে বেশি গুরুত্ব দেন অভিনেতা। 

আরও পড়ুন- Salman Khan | Rashmika Mandanna: সলমানের প্রেমিকা রশ্মিকা! বড় ঘোষণা নায়িকার...

সম্প্রতি রণবীর সিংয়ের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আচমকাই উধাও দীপিকা ও রণবীরের বিয়ের ছবি। সেখান থেকেই শুরু বিচ্ছেদের জল্পনা। তবে জল্পনা বাড়তেই এই প্রসঙ্গে মুখ খুলেছেন রণবীর। তিনি জানান যে ২০২৩ সালের আগের সমস্ত ছবিই তিনি আর্কাইভ করেছেন, সেই কারণেই প্রোফাইলের ওয়াল থেকে ২০২৩ সালের আগের ছবি ছবিই উধাও হয়ে গিয়েছে। তারমধ্যেই তাঁদের বিয়ের ছবিও ছিল। উদ্দেশ্যপ্রণোদিতভাবে সেই ছবি উড়িয়ে দেওয়া হয়নি। 

প্রসঙ্গত, গত ২৯ ফেব্রুয়ারি দীপিকা তার ইনস্টাগ্রাম পোস্টে প্রেগন্যান্সির খবর শেয়ার করেন। একই পোস্ট শেয়ার করেন রণবীর সিংও। তারা ক্যাপশনে কিছুই লেখেননি। শুধু ছবি পোস্ট করেন, তাতে দেখা যায় ছোট বাচ্চার জামা-কাপড়, জুতা, খেলনার ছবি। এতে লেখা ছিল— ‘সেপ্টেম্বর ২০২৪, দীপিকা-রণবীর।’ সেই পোস্ট অবশ্যই জ্বলজ্বল করছে রণবীরের প্রোফাইলে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.