Shah Rukh Vs Prabhas: অগ্রিম বুকিং থেকেই হাড্ডাহাড্ডি লড়াইয়ে ডাঙ্কি-সালার, শাহরুখ নাকি প্রভাস, এগিয়ে কে?

Dunki Advance Booking: কেরিয়ারের শীর্ষে রয়েছেন শাহরুখ খান। এই বছরে মুক্তিপ্রাপ্ত তাঁর দুটি ছবিই ঝড় তুলেছিল বক্স অফিসে। দুটি ছবিই পার করেছে ১০০০ কোটির গন্ডি। এবার বছর শেষে মুক্তি পাচ্ছে তাঁর তৃতীয় ছবি ডাঙ্কি। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে অগ্রিম বুকিং। অন্যদিকে একই সঙ্গে মুক্তি পাচ্ছে প্রভাসের সালার। দীর্ঘদিন হিট নেই প্রভাসের। অগ্রিম বুকিংয়ে এগিয়ে কে?

Updated By: Dec 17, 2023, 08:25 PM IST
Shah Rukh Vs Prabhas: অগ্রিম বুকিং থেকেই হাড্ডাহাড্ডি লড়াইয়ে ডাঙ্কি-সালার, শাহরুখ নাকি প্রভাস, এগিয়ে কে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একই দিনে দুই তারকার ছবি রিলিজ, নতুন কোনও বিষয় নয়। তবে সাম্প্রতিক সময়ে ইন্ডাস্ট্রির স্বার্থেই একই দিনে ছবি রিলিজ করেন না বিটাউনের মহাতারকারা। তবে এবারের গল্পটা যেন একটু ব্যতিক্রম! একই দিনে মুক্তি পেতে চলেছে প্রভাসের(Prabhas) সালার (Salaar) ও শাহরুখ খানের(Shah Rukh Khan) ডাঙ্কি (Dunki)। একের পর এক ফ্লপ সিনেমা দিয়ে রীতিমতো টালটামাল ‘বাহুবলী’খ্যাত অভিনেতা প্রভাস। বাহুবলীর পর তাঁর একটিও ছবি বক্স অফিস সফল নয়, অন্যদিকে কেরিয়ারের অন্যতম শীর্ষ রয়েছেন শাহরুখ খান।

আরও পড়ুন- Amitabh Bachchan on Aaradhya: জন্মদিনে শুভেচ্ছা জানাননি, তবে এবার নাতনি আরাধ্যার জন্য কলম ধরলেন অমিতাভ...

প্রশান্ত নীলের সঙ্গে প্রভাসের ‘সালার’ এবং রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখ খানের ‘ডাঙ্কি’। দুটি সিনেমাই এর আগে মুক্তি পিছিয়েছে। তবে শেষ পর্যন্ত একই সময়ে মুক্তি পেতে যাচ্ছে এই বিগ বাজেটের দুই সিনেমা। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে অগ্রিম বুকিং। বক্স অফিসে লড়াইয়ের আগেই অগ্রিম টিকিট বিক্রির লড়াই শুরু হয়ে গেছে সালার ও ডাঙ্কির। প্রথমদিনের জন্য হিন্দিতে ২,৮৩৬টি শো-এর জন্য ডাঙ্কির ৩৩,৭৭০টি টিকিট বিক্রি করেছে। অগ্রিম বিক্রি থেকে ১.২৪ কোটি আয় করেছে ডাঙ্কি।

বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল টুইট বার্তায় জানিয়েছেন, ‘ডাঙ্কির অগ্রিম টিকিট বিক্রি অসাধারণভাবে শুরু হয়েছে। ফিল্ম জাতীয় চেইন মাল্টিপ্লেক্সে ১০ হাজারের বেশি টিকেট বিক্রি করেছে সিনেমাটি। নন-ন্যাশনাল চেইনও ভালো বিক্রি দেখাচ্ছে। যদি এই গতি অব্যাহত থাকে তবে ডাঙ্কি চূড়ান্ত অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে ২০২৩ সালের অন্যতম সেরা ছবি হতে চলেছে।আগামী তিন দিনের মধ্যে পরিষ্কার বোঝা যাবে প্রতিযোগিতা।অন্যদিকে ডাঙ্কির একদিন পরে মুক্তি পাবে সালার।

আরও পড়ুন- Saurav-Darshana Wedding: রোলস রয়েসে চেপে নতুন বউ দর্শনাকে নিয়ে বাড়ি ফিরলেন সৌরভ, ভাইরাল ভিডিয়ো...

জানা যাচ্ছে ইতোমধ্যে প্রথম দিনের অগ্রিম বিক্রিতে সালারের দেড় কোটি মুল্যের টিকিট বিক্রি হয়েছে। এর মধ্যে তেলেগুতে ৮০.৩০ লাখ, মালয়ালামে ২১.০৩ লাখ, তামিলে ১.৭৬ লাখ এবং কন্নড় ভাষায় ১৯০০ টাকার টিকিট বিক্রি করেছে। হিন্দিতে, সালার ৬৭টি শো-এর জন্য ৯৭২টি টিকিট বিক্রি কেরেছে যার মুল্য প্রায় ২.০৬ লাখ। ৮৬৭টি শো’সহ সিনেমাটির এখন পর্যন্ত মোট টিকিট বিক্রি হয়েছে ৫১,২৮০টি। অগ্রিম বিক্রিতে এখন পর্যন্ত সিনেমাটির আয় ১.৫২ কোটি। অতএব এখনও অবধি শাহরুখের থেকে এগিয়ে রয়েছেন প্রভাস। তবে আগামী ৩দিনেই পরিষ্কার হয়ে যাবে লড়াইয়ে কার জোর কতটা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.