Shah Rukh Khan: রাত ২টো! শাহরুখের হোটেলের ঘরে কে এই ব্যক্তি!

অভিনেতা শাহরুখ খান তার ভক্তের ইচ্ছা পূরণ করেছেন এবং তার ব্যস্ত শিডিউল থাকা সত্ত্বেও মাঝরাতে তাঁর সঙ্গে দেখা করেছেন। শাহরুখও তাঁর সঙ্গে ছবির জন্য পোজ দিয়েছেন। ওই ভক্ত তাঁদের দেখা হওয়ার কিছু ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Jan 13, 2023, 10:44 AM IST
Shah Rukh Khan: রাত ২টো! শাহরুখের হোটেলের ঘরে কে এই ব্যক্তি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখ খান তার ছবি পাঠানের মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় এই অ্যাকশন ছবির প্রচারে ব্যস্ত অভিনেতা সম্প্রতি নয়ডায় একটি ইভেন্টে অংশ নেন। এরপরেই, শাহরুখের কিছু ভক্তের সঙ্গে দেখা করার ছবি ট্যুইটারে প্রকাশিত হয়েছে। অভিনেতা তাঁর ব্যস্ত সময়সূচী থেকে সময় বের করে, তাদেরকে নিজের হোটেলের রুমে আপ্যায়ন করেছেন এবং ফটো তোলার জন্য পোজও দিয়েছেন।

বৃহস্পতিবার একজন ভক্ত শাহরুখের সঙ্গে তাঁর সাক্ষাতের একাধিক ছবি শেয়ার করেছেন ট্যুইটারে। তিনি জানিয়েছেন করেছেন যে অভিনেতা মাঝরাতে তাঁর সাথে দেখা করেন। কিং খানকে তিনি ধন্যবাদ জানিয়েছেন কারণ তিনি জানিয়েছেন যে শাহরুখ খান তাঁকে ‘পূর্ণ সময়, মনোযোগ এবং সম্মান' দিয়েছেন।

শাহরুখের গালে চুমু খাওয়ার একটি ছবি এবং তাদের একে অপরকে আলিঙ্গন করে হাসার একটি ছবি শেয়ার করেছে ওই ভক্ত। তিনি লিখেছেন, ‘আপনাকে ধন্যবাদ শাহরুখ খান আমাদের জন্য রাত ২টোর সময় আমাদের সঙ্গে দেখা করার জন্য। অন্য কোনও সুপারস্টার আপনার মতো এটা করেনা তাদের ভক্তদের জন্য, আপনার হোটেলের ঘরে আমাদের ডেকেছেন এবং আমাদের পুরো সময়, মনোযোগ এবং সম্মান দিয়েছেন। আপনার আশীর্বাদের জন্য ধন্যবাদ। গভীর রাতে আপনাকে বিরক্ত করার জন্য আমি দুঃখিত। কিন্তু আমি আপনাকে ভালবাসি’।

 

আরও পড়ুন: Anushka Sharma: কর ফাঁকি দেওয়ার অভিযোগ! বম্বে হাইকোর্টের দ্বারস্থ অনুষ্কা...

যতীন গুপ্তা নামে সেই ভক্ত পাঠানের একটি পোস্টারের একটি ঝলকও শেয়ার করেছেন, যার উপরে শাহরুখ তার অটোগ্রাফ দিয়েছেন। তিনি লিখেছেন, ‘পবন এবং যতীনকে, আপনাদেরকে ধন্যবাদ এবং ভালোবাসি’। শাহরুখের হোটেলের বাইরে আরও কয়েকজন ভক্তের সঙ্গে নিজের পোজ দেওয়ার একটি ছবিও শেয়ার করেছেন যতীন।

আরও পড়ুন: Koneenica-Basabdutta: কনীনিকা-বাসবদত্তার ‘সত্যি প্রেমের গল্প’, নেপথ্যে শাঁওলী

অনেকেই তাঁর ভক্তদের সঙ্গে শাহরুখের কথোপকথনের সম্পর্কে ট্যুইট করেছেন এবং তাঁর প্রশংসা করেছেন। একজন লিখেছেন, ‘আমার মনে হয় না এমন আর একজন সুপারস্টার আছেন, যিনি একজন ভক্তকে এটি করতে দেবেন। তাঁকে চুমু খাওয়ার সময় এত ভালবাসা দিয়ে জড়িয়ে ধরতে দেবেন। প্রতিটি ভক্ত, যারা যতীনের মতো নিঃস্বার্থভাবে ভালোবাসে, জীবনে জয় পাক। দিনটা শুরু করার জন্য সুন্দর একটা ছবি!’ অন্য একজন ট্যুইট করেছেন, ‘বাহ, ভাগ্যবান ভক্ত’।

শাহরুখ সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে পাঠানের ট্রেলার শেয়ার করেছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠানে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রানা। ছবিটি আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.