Metro Rail | Suicide: ব্যাস্ত শহরে ফের আত্মহত্যা মেট্রোয়, এক ঘণ্টা বন্ধ পরিষেবা

পুলিসের প্রাথমিক সূত্র জানাচ্ছে পর্ণশ্রী এলাকার গোপাল মিস্ত্রী লেনের বাসিন্দা ওই ব্যক্তির নাম সুজিত সাউ। সকাল ১০.১৯ মিনিট থেকে এর জেরে বন্ধ হয়ে যায় ময়দান থেকে মহানায়ক পর্যন্ত উভয় দিকের লাইনের পরিষেবা। 

Updated By: May 25, 2023, 12:29 PM IST
Metro Rail | Suicide: ব্যাস্ত শহরে ফের আত্মহত্যা মেট্রোয়, এক ঘণ্টা বন্ধ পরিষেবা

অয়ন ঘোষাল: ফের ঝাঁপ মেট্রোয়। অফিস টাইমে সোয়া এক ঘণ্টা বন্ধ ময়দান থেকে মহানায়ক আপ ও ডাউন লাইনের পরিষেবা। ফের যাত্রী ভোগান্তি সপ্তাহের মাঝে।

সকাল সোয়া দশটা। দক্ষিনেশ্বর থেকে ডাউন লাইনে কবি সুভাষগামী মেট্রো কালীঘাট স্টেশনে ঢোকার মুখেই বিপত্তি। ট্রেনের সামনে ঝাঁপ দেন বছর ৪৫ এর এক ব্যক্তি।

আরও পড়ুন: Market Rate: অগ্নিমূল্য বাজার, ভাটার টান জামাইষষ্ঠীর খাওয়ায়

পুলিসের প্রাথমিক সূত্র জানাচ্ছে পর্ণশ্রী এলাকার গোপাল মিস্ত্রী লেনের বাসিন্দা ওই ব্যক্তির নাম সুজিত সাউ। সকাল ১০.১৯ মিনিট থেকে এর জেরে বন্ধ হয়ে যায় ময়দান থেকে মহানায়ক পর্যন্ত উভয় দিকের লাইনের পরিষেবা। কারণ থার্ড লাইনের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে ঝাঁপ দেওয়া ব্যক্তিকে লাইন থেকে তোলার চেষ্টা শুরু হয়।

আরও পড়ুন: Dilip Ghosh: 'এই মুখ্যমন্ত্রী বেশিদিন সরকার বা প্রশাসন চালাতে পারবেন না', মুখ্যমন্ত্রীকে আক্রমণ দিলীপের

অবশেষে বেলা ১১.১৮ মিনিটে ওই ব্যক্তিকে লাইন থেকে তোলার পর পরিষেবা ধাপে ধাপে স্বাভাবিক ছন্দে ফেরে। একে একে বিভিন্ন স্টেশনের ডাউন লাইনে দাঁড়িয়ে থাকা ট্রেন গুলির ব্যাক লগ ক্লিয়ার করা হয়।

মেট্রোর সিপিআরও কৌশিক মিত্র জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল ১১.২০ মিনিটে ফের পরিষেবা স্বাভাবিক করা হয়েছে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.