Calcutta High Court: অভিষেকের আপ্তসহায়ককে রক্ষাকবচ দিল না হাইকোর্ট

 'অভিষেকের পরিস্থিতি সম্পূর্ণ আলাদা, আর আপনাটার আলাদা। এক্ষেত্রে এক কী করে বলা যায়'!  পর্যবেক্ষণ বিচারপতি তীর্থঙ্কর ঘোষের।

Updated By: Oct 16, 2023, 08:15 PM IST
Calcutta High Court: অভিষেকের আপ্তসহায়ককে রক্ষাকবচ দিল না হাইকোর্ট

অর্ণবাংশু নিয়োগী: 'পরিস্থিতি বদল হলে বা খারাপ মনে হলে আদালতের দৃষ্টি আকর্ষণের অনুমতি দেওয়া থাকল'। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আপ্তসহায়ক সুমিত রায়কে রক্ষাকবচ দিল না কলকাতা হাইকোর্ট। বিচারপতি তীর্থঙ্কর ঘোষের পর্যবেক্ষণ, 'অভিষেকের পরিস্থিতি সম্পূর্ণ আলাদা'। হলফনামা দেওয়ার নির্দেশ দেওয়া হল ইডি ও মামলাকারীকে। 

 আরও পড়ুন:  Recruitment Scam: নিয়োগ মামলায় এবার সিবিআইয়ের জালে OMR প্রস্তুতকারক সংস্থার আধিকারিক

প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তলব। অভিষেকের আপ্তসহায়ককে নোটিশ পাঠিয়েছিল ইডি। জিজ্ঞাসাবাদের জন্য় তলব করা হয়েছিল তাঁকে। সেই নোটিশকে চ্যালেঞ্জ করে পাল্টা হাইকোর্টে মামলা করেন সুমিত রায়। কবে? শুক্রবার। এদিন মামলাটির শুনানি হয় বিচারপতি তীর্থঙ্কর ঘোষের এজলাসে।

আদালতে সুমিতের আর্জি ছিল, এই মামলায় অভিষেককে রক্ষাকবচ দেওয়া হয়েছে। তাহলে তিনি কেন পাবেন না? কিন্তু সেই আবেদন সাড়া দিল হাইকোর্ট। বিচারপতি তীর্থঙ্কর ঘোষের পর্যবেক্ষণ, 'অভিষেকের পরিস্থিতি সম্পূর্ণ আলাদা, আর আপনাটার আলাদা। এক্ষেত্রে এক কী করে বলা যায়! পরিস্থিতি বদল হলে বা খারাপ মনে হলে আদালতের দৃষ্টি আকর্ষণের অনুমতি দেওয়া থাকল'। ৪ ডিসেম্বর মামলার পরবর্তী শুনানি।

আরও পড়ুন:  Durga Puja 2023| Madan Mitra Song: 'কালীঘাটে আছেন কালী; হরিশ চ্যাটার্জিতে সারদা মা', গান গেয়ে মমতা বন্দনায় মদন

এদিকে ইডির সামনে সাড়া দিয়ে আজ, সোমবার দুপুরে অবশ্য সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন সুমিত। নিয়োগ দুর্নীতি মামলা তাঁকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.