Governor CV Ananda Bose: 'মমতা বন্দ্যোপাধ্যায় অত্যন্ত নোংরা রাজনীতি করছেন'!

কলকাতায় ফিরে মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন বোস।

Updated By: May 6, 2024, 07:18 PM IST
Governor CV Ananda Bose: 'মমতা বন্দ্যোপাধ্যায় অত্যন্ত নোংরা রাজনীতি করছেন'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'আমি রাজ্যপালের অফিসের উপর এই দিদিগিরি কোনওভাবেই সহ্য করব না'। কলকাতায় ফিরে মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন সিভি আনন্দ বোস। বললেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় অত্যন্ত নোংরা রাজনীতি করছেন'।

আরও পড়ুন:  Election Commission: রবীন্দ্রনাথের জন্মদিনেও কড়া কমিশন, রাজনৈতিক নেতাদের অংশগ্রহণে 'না'

ঘটনাটি ঠিক কী? মোদীর সফরকে কেন্দ্র করে রাজভবনে তখন তৎপরতা তুঙ্গে। তার মধ্যেই রাজভবনের ওসির ঘরে হাজির হন এক মহিলা।  রাজভবনের ওসির কাছে খোদ রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানিয়েছেন তিনি। এরপর ওই মহিলাকে নিয়ে যাওয়া হয় হেয়ার স্ট্রিট থানায়। থনায় ওই মহিলা লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে খবর। কবে? গত বৃহস্পতিবার।

এদিকে কলকাতায় ছাড়েন রাজ্যপাল। কোচিতে চলে যান তিনি। এরপর গতকাল রবিবার সোশ্যাল মিডিয়া কড়া বার্তা দেন বোস। এক্স হ্য়ান্ডেল পোস্টে তিনি লেখেন,'রাজ্যপালের বিরুদ্ধে তদন্ত করতে পারে না পুলিস। সাংবিধানিক পদাধিকারী রাজ্যপালের রক্ষকবচ রয়েছে'। এমনকী, পুলিসকে কোনও তথ্য না দেওয়ার নির্দেশও দিয়েছেন রাজভবনের কর্মীদের।

কলকাতায় ফিরলেন আজ, সোমবার। বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য়পাল বলেন, 'রাজ্যপাল পদটি অরাজনৈতিক। আমি সবসময় চেষ্টা করছি রাজনীতির ঊর্ধ্বে থাকার। মুখ্যমন্ত্রী আমাকে রাজনীতিতে টেনে আনলেন, বিশেষ করে যখন নির্বাচন চলছে সেই সময়। মমতা বন্দ্যোপাধ্যায় অত্যন্ত নোংরা রাজনীতি করছেন। ভগবানকে বলব. ওঁকে রক্ষা করুন। রাজ্যপালের অফিসের উপর তাঁর এই দিদিগিরি কোনওভাবেই সহ্য করব না'। 

চুপ করে বসে নেই কলকাতা পুলিসও। কবে ঠিক কী ঘটেছে? কেনই-বা ওই মহিলার অভিযোগ করছেন? তা জানতে রাজভবনের সিসিটিভি ফুটেজ চেয়ে চিঠি দিয়েছে লালবাজার। ডিসি সেন্ট্রালের নেতৃত্বে গঠব করা হয়েছে বিশেষ অনুসন্ধানকারী দলও। 

আরও পড়ুন:  Kolkata Airport: ফের ককপিটে লেজার লাইট! অবতরণের সময় আলোয় ঝলসে দিক নির্ণয়ে বিভ্রান্তি পাইলটের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.