Jyotipriya Mallick: হঠাৎ কমল রক্তচাপ! আইসিইউ-তে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়

জানা গিয়েছে সোমবার সন্ধ্যে থেকেই রক্তচাপ কমতে শুরু করে বনমন্ত্রি জ্যোতিপ্রিয় মল্লিকের। সেই কারণেই তাঁকে আইসিইউ তে নিয়ে যাওয়া হয়েছে বলে এখনও পর্যন্ত জানা গিয়েছে।

Updated By: Nov 27, 2023, 10:58 PM IST
Jyotipriya Mallick: হঠাৎ কমল রক্তচাপ! আইসিইউ-তে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের আইসিইউ-তে বনমন্ত্রী। এসএসকেএম হাসপাতালের ৫ নম্বর কেবিন থেকে সোমবার আইসিইউ-তে নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা গিয়েছে ব্লাড প্রেসার সংক্রান্ত সমস্যার জন্যই এই ঘটনা ঘটেছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে সন্ধ্যা থেকে বিপি ফল করছিল জ্যোতিপ্রিয় মল্লিকের। তাই তাঁকে আইসিইউতে দেওয়া হয়েছে। আগামী বৃহস্পতিবার খাদ্য দুর্নীতি মামলার শুনানি রয়েছে।

জানা গিয়েছে সোমবার সন্ধ্যে থেকেই রক্তচাপ কমতে শুরু করে বনমন্ত্রি জ্যোতিপ্রিয় মল্লিকের। সেই কারণেই তাঁকে আইসিইউ তে নিয়ে যাওয়া হয়েছে বলে এখনও পর্যন্ত জানা গিয়েছে। হাসপাতাল সূত্র জানা গিয়েছে যে তিনি এখন স্থিতিশীল রয়েছেন। বেশ কিছু সমস্যার কারণেই কয়েকদিন আগে তাঁকে প্রেসিডেন্সি জেল থেকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে মেডিসিন এবং নিউরোলজির অধীনে ভর্তি ছিলেন তিনি। তাঁর চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডও বসানো হয়েছে।

আরও পড়ুন: Ultadanga Death Case: ‘আমাদের মৃত্যুর সময় রাত ১টা ২০ মিনিট থেকে দেড়টার মধ্যে’, মা-ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার

ইডি হেফাজতে থাকাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন রেশন দুর্নীতি মামলায় ধৃত জ্যোতিপ্রিয় মল্লিক। এমনকি এমনও অভিযোগ করছিলেন, বাঁদিকটা গিয়েছে। শরীর খুব খারাপ। এরপরে প্রেসিডেন্সি জেলে অসুস্থ হয়ে পড়েন প্রাক্তন খাদ্যমন্ত্রী। সঙ্গে সঙ্গেই তাঁকে আনা হয় এসএসকেএম হাসপাতালে।

আরও পড়ুন: Suvendu Adhikari | Mamata Bandyopadhyay: 'পিসি-ভাইপোর তু তু ম্যায় ম্যায় চলছে, ভাইপো সিএম হতে চায়!'

গত মঙ্গলবার বিকেলে জেলে অসুস্থ হয়ে পড়েন জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁকে আনা হয় এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগে। সেখানেই তাঁকে পরীক্ষা করেন চিকিৎসকেরা। তার পরেই তাঁকে ভর্তি করে নেওয়া হয়। কার্ডিওলজির এমার্জেন্সি ওয়ার্ডের ৫ নম্বর কেবিনে ভর্তি করা হয় জ্যোতিপ্রিয়কে। তাঁর উপরে নজর রাখছে মেডিসিন ও নিউরোলজি বিভাগও।

মঙ্গলবার দুপুরে অসুস্থ হয়ে পড়েন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বুকে ব্যথা অনুভব করেন তিনি। কিছুটা শ্বাসকষ্টও হয় তার। এমনটাই জেল সূত্রে খবর।  সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় জেলা হাসপাতালে। সেখানকার চিকিৎসকেরা মনে করেন জ্যোতপ্রিয়র বেশ কিছু পরীক্ষা করা প্রয়োজন। সেই জন্য বিকেল সাড়ে পাঁচটা নাগাদ তাঁকে আনা হয় এসএসকেএম-এ। কার্ডিওলজি বিভাগের এমার্জেন্সিতে তাঁর বেশ কিছু পরীক্ষা হয়। তার পরেই তাঁকে কার্ডিওলডি বিভাগে ভর্তি করে নেওয়া হয়।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.