Phoolbagan Murder: বুকে ধারালো অস্ত্রের কোপ! ফুলবাগানে KMC কোয়ার্টারে খুন যুবক...

 ছাদে ঘুমনোর সময়ে নীতীশের বুকে ছুরির কোপ আকাশের। এনআরএস হাসপাতালে নিয়ে গেলে নীতীশকে মৃত ঘোষণা। দুজনের মধ্যে বিবাদের জেরেই খুন বলে অনুমান। এলাকার বাসিন্দাদের অভিযোগ, এই ছাদের উপর সব সময়ই গাঁজা, মদের আসর বসে। মহিলাদের দেখেও কটূক্তি করা হয়। 

Updated By: May 6, 2024, 11:14 AM IST
Phoolbagan Murder: বুকে ধারালো অস্ত্রের কোপ! ফুলবাগানে KMC কোয়ার্টারে খুন যুবক...
প্রতীকী ছবি

রণয় তিওয়ারি: ফুলবাগানে KMC-র কোয়ার্টারে যুবককে খুন। নীতীশ রবি দাস ও আকাশ হরি নামে দুজনের মধ্যে বিবাদ। ছাদে ঘুমনোর সময়ে নীতীশের বুকে ছুরির কোপ আকাশের। এনআরএস হাসপাতালে নিয়ে গেলে নীতীশকে মৃত ঘোষণা। আকাশ হরিকে গ্রেফতার করেছে ফুলবাগান থানার পুলিস। দিদির বাড়িতে এসে খুন, ভাই.. পানীয় জলের বোতল নিয়ে নেওয়াকে কেন্দ্র করেই খুন..! ঘটনার তদন্তে ফুলবাগান থানার পুলিস।

আরও পড়ুন, Kolkata Airport: ফের ককপিটে লেজার লাইট! অবতরণের সময় আলোয় ঝলসে দিক নির্ণয়ে বিভ্রান্তি পাইলটের

বছর ১৮-র মৃত নীতীশ রাবি দাস বিহারের নওদা জেলার বাসিন্দা। মাত্র ৮ মাস আগে ফুলবাগান থানা এলাকার উপেন্দ্র চন্দ্র বন্দ্যোপাধ্যয় রোডের কেএমসি কোয়াটারে দিদির বাড়িতে এসেছিল নীতিশ। কাঁকুড়গাছি এলাকায় একটি কাজু কিসমিসের দোকানে কাজ করত সে। নীতীশের দিদি, গুড়িয়া রাবি দাস বলেন, কারওর সঙ্গে ওর কোনও শত্রুতা ছিল না। রবিবার রাতে ছাদে শুতে এসেছিল নীতীশ। সঙ্গে পানীয় জলের বোতল ছিল।

অভিযোগ, সেই পানীয় জলের বোতল নিয়ে নেয় আকাশ হারি নামে বছর ৩০ এর এক যুবক। নিজের জলের বোতল চাইতে গেলে কথা কাটাকাটি। এরপরই একটি ধারাল অস্ত্র দিয়ে নীতীশকে কোপায় বলে অভিযোগ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। নীতীশকে যে সময় মারা হয় বলে অভিযোগ, সেই সময় ছাদে আরও অনেকেই ছিল। কিন্তু কেউই নীতীশকে বাঁচাতে পারেনি।

এলাকার বাসিন্দারা জানান, এই ছাদের উপর সব সময়ই গাঁজা, মদের আসর বসে। মহিলাদের দেখেও কটূক্তি করা হয় বলে অভিযোগ। তাহলে কি গতকাল রাতেও মদ, গাঁজার আসর বসেছিল? শুধু কি পানীয় জলের বোতল নিয়ে নেওয়াকে কেন্দ্র করেই খুন হতে হল যুবককে? নাকি প্রতিবাদ করতে গিয়ে খুন হতে হল যুবককে? সমস্ত প্রশ্নের উত্তর খুঁজছে ফুলবাগান থানার পুলিস।

অন্যদিকে, খাস কলকাতায় মাঝ রাস্তায় তিন যুবককে চপারের কোপ। তিন যুবককে চপারের কোপ, উত্তেজনা রাজাবাজারে। আমহার্স্ট স্ট্রিট থানার পুলিস গেলে বিক্ষোভ বাসিন্দাদের। গতকাল রাতে তিন যুবকের উপর হামলা চালায় কয়েকজন। রাত পর্যন্ত হামলাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিস। 

আরও পড়ুন, Organ Donation: শহরে ফের অঙ্গদানের নজির! নবজীবন পেলেন ৩ জন....

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.