ট্রেনে টিকিট পরীক্ষকের দুর্ব্যবহারের অভিযোগ! পুলিসের এসকর্টে কলকাতায় ফিরলেন জাহান

মালদহে ট্রেনে টিকিট পরীক্ষকের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ ক্রিকেটার শামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহানের। জিনিসপত্র, মোবাইল ছুড়ে ফেলার অভিযোগ। পুলিসের এসকর্টে কলকাতায় ফিরলেন জাহান।   

Updated By: Oct 14, 2022, 08:55 AM IST
ট্রেনে টিকিট পরীক্ষকের দুর্ব্যবহারের অভিযোগ! পুলিসের এসকর্টে কলকাতায় ফিরলেন জাহান
ফোটো- টুইটার

তথাগত চক্রবর্তী: এবার টিকিট পরিদর্শকের দুর্ব্যবহারের অভিযোগ করলেন হাসিন জাহান৷ যোগবানী এক্সপ্রেসে ভারতীয় জাতীয় দলের ক্রিকেটারের প্রাক্তন পত্নী এক আত্মীয়ের বিবাহ থেকে বিহার থেকে ফিরছিলেন। সেখানেই তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ হাসিনের৷ শেষে পুলিসি নিরাপত্তায় তাঁকে ফিরতে হয়েছে বলেও জানিয়েছেন তিনি৷  হাসিন তাঁর অভিযোগে বর্ণনা করেছেন পুরো ঘটনাটি৷ নিজেই এই বিষয়টি প্রকাশ্যে এনেছেন হাসিন। 

তিনি লিখেছেন, ‘আমি আমার এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান সেরে বিহার থেকে ফিরছিলাম৷ যোগবানী এক্সপ্রেসে করে কলকাতা ফিরছিলাম৷ আমার সংরক্ষিত একটি আসন ছিল, আপার সিট৷ অন্য একটি আসনও খালি ছিল৷ একজন সহযাত্রী আমাকে বলেন, ওই খালি আসনটিতে আমাকে শিফট করতে, আমি তাঁর সুবিধার কথা ভেবে সেখানে সরে যাই৷ তারপর চাদর পেতে, শুয়ে পড়ি৷ হঠাৎই মালদহ স্টেশনে টিকির পরীক্ষক একজনকে সঙ্গে নিয়ে আসেন৷ আমার সঙ্গে খারাপ ভাবে কথা বলতে শুরু করেন৷’এমনকি আমার জিনিসপত্র, মোবাইল ছুঁড়ে ফেলে দেয়।। পরে পুলিসি সহযোগিতায় কলকাতা স্টেশনে ফিরতে হয়েছে।'

আরও পড়ুন, Mamata Banerjee: মালবাজারকাণ্ডের পর ফের ৩ দিনের সফরে উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী

মহম্মদ শামির স্ত্রী প্রাক্তন স্ত্রী বিভিন্ন কারণের জন্য আলোচনার শীর্ষেই থাকে। ২০১৪ সালে কলকাতা নাইট রাইডার্স দলের চিয়ারলিডার ছিলেন হাসিন। সেই সময়ই প্রেমে পড়েন শামি। হাসিনের প্রথম বিয়েও তখন ভাঙার মুখে। তার মধ্যেই চলতে থাকে তাঁদের প্রেম। প্রথম স্বামীর কাছ থেকে ডিভোর্স পাওয়ার পরেই শামিকে বিয়ে করেন হাসিন। ২০১৫ সালে মেয়ে হয় তাঁদের। ২০১৮ সালে, হাসিন জাহান ভারতের বোলার মহম্মদ শামির বিরুদ্ধে অনেকগুলি অভিযোগ করেছিলেন, যার পরে দু'জনের মধ্যে একটি বড় বিরোধ হয়েছিল। মহম্মদ শামির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, হেনস্থার অভিযোগ এনেছিলেন হাসিন জাহান। মামলা চললেও এখনও বিবাহ বিচ্ছেদ হয়নি দুই জনের।

আরও পড়ুন, Arms Recovered: নম্বরহীন বাইকে লেখা প্রেস; দেখেই সন্দেহ হয় পুলিসের, খাস কলকাতায় উদ্ধার কার্বাইন-সহ বিপুল অস্ত্র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.