C V Ananda Bose: আড়িপাতা বিতর্কে রাজভবনের নিরাপত্তায় এখনই কোনও বদল নয়!

রাজভবনে নজরদারি!  'লিখিত সুপারিশ ছাড়া কোনও কর্মীকে সরানো যাবে না', রাজ্যপালকে জানাল কলকাতা পুলিস। 

Updated By: Sep 28, 2023, 11:34 PM IST
C V Ananda Bose: আড়িপাতা বিতর্কে রাজভবনের নিরাপত্তায় এখনই কোনও বদল নয়!

পুজা মেহেতা: আড়িপাতা বিতর্কে রাজভবনে নিরাপত্তায় কোনও বদল করা হচ্ছে না। কেন? কলকাতা পুলিসের তরফে রাজ্যপালকে জানিয়ে দেওয়া হল, তারা শুধুমাত্র কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশ পালন করছে। রাজভবনের লিখিত সুপারিশ ছাড়া কোনও পুলিসকর্মীকে বদল বা সরানো যাবে না।

আরও পড়ুন: Abhishek Banerjee: অভিষেককে ফের তলব ইডি-র, সোশ্যালে ট্রেন্ডিং #ModiIsScarED

ঘটনাটি ঠিক কী? রাজভবনে নজরদারি! ৩ পুলিসকর্মীকে সরিয়ে দেওয়ার সুপারিশ করা হয়েছে রাজভবনের ওসি-র কাছে। শুধু তাই নয়, রাজ্যপালের রেসিডেন্সিয়াল ফ্লোর ও অফিস এরিয়াতে কেন্দ্রীয় পুলিস মোতায়েনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সূত্রের খবর, রাজভবনের অফিসে কী কাজকর্ম হচ্ছে? কারা আসছেন? নজরদারি চালানো হচ্ছে। এমনকী, ট্যাপ করা হচ্ছে রাজ্যপালের ফোনও। অভিযোগ জানানো হয়েছিল কলকাতার পুলিস কমিশনারকে। 

এদিকে রাজ্যে একাধিক বিশ্ববিদ্যালয়ে অন্তর্বর্তীকালীন উপাচার্য নিয়োগ করে চলেছে রাজ্যপাল সিভি আনন্দ বোস। শুধু তাই নয়, উপাচার্যের দায়িত্বও পালন করার সিদ্ধান্ত নিয়েছেন উপাচার্যহীন বিশ্ববিদ্যালয়গুলিতেও। কেন? রাজ্যের সঙ্গে সংঘাত চরমে।

আরও পড়ুন:  Dhupguri By-Poll: জট কাটল অবশেষে, রাজভবনেই শপথ ধূপগুড়ির জয়ী তৃণমূল প্রার্থীর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.