Suvendu Adhikari: আমি হতবাক, এই তথ্য উনি কোথায় পেলেন? শুভেন্দুর নিশানায় ডিজি

পঞ্চায়েত ভোট নিয়ে এবার ডিজিকে নিশানা শুভেন্দুর। বোকার মতো কথা বলছেন ডিজি। ভোট প্রক্রিয়া সম্পর্কে কোনও ধারণাই নেই। বাহিনী মোতায়েন নিয়ে ডিজি-কমিশনার ভিন্ন তথ্য। তোপ বিরোধী দলনেতার। পাল্টা তৃণমূলের। 

Updated By: Jul 22, 2023, 11:59 AM IST
Suvendu Adhikari: আমি হতবাক, এই তথ্য উনি কোথায় পেলেন? শুভেন্দুর নিশানায় ডিজি
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত ভোট নিয়ে ফের তোপ শুভেন্দু অধিকারীর। বিরোধী দলনেতার নিশানায় ডিজি মনোজ মালব্য। ট্যুইটারে তিনি লিখেছেন, পঞ্চায়েত ভোট নিয়ে বোকার মতো কথা বলছেন ডিজি। ভোট প্রক্রিয়া সম্পর্কে কোনও ধারণাই নেই ডিজির। ডিজি বলছেন, ৩৪৩ গ্রাম পঞ্চায়েত আসন, ৭০০০ পঞ্চায়েত সমিতি। শুভন্দুর দাবি, তিনি হতবাক, এই তথ্য উনি কোথায় পেলেন?

আরও পড়ুন, Shootout at Naraynpur: ১৩ রাউন্ড গুলিতে ঝাঁঝরা প্যারোলে মুক্ত আসামী, তদন্তের শুরুতেই জালে ২ পূর্ব পরিচিত

৭০ হাজার বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়। ডিজির এই দাবি হাস্যকর বলেও মন্তব্য শুভেন্দুর। পাশাপাশি তিনি বলেন, কমিশনার বলেছেন, ১০  হাজারের বেশি বুথে কেন্দ্রীয় বাহিনী দেওয়া যায়নি। পঞ্চায়েত ভোট নিয়ে দু’জন দু’রকম কথা বলছেন। এটাই প্রমাণ করে যে পঞ্চায়েত ভোট পুরোপুরি প্রহসন। ট্যুইটারে তোপ বিরোধী দলনেতার। 

অন্যদিকে, পাঁচলায় বিজেপি মহিলা প্রার্থীকে নিগ্রহের অভিযোগ তুলেছে বিজেপি। পাঁচলার ঘটনায় কোনও তথ্যপ্রমাণ মেলেনি। শুক্রবার সাংবাদিক বৈঠকে বলেন রাজ্য পুলিসের ডিজি মনোজ মালব্য। তিনি বলেন, '১৩ তারিখে এক মহিলা ইমেইল মারফত আমাদের কাছে অভিযোগ করেন, ৮ তারিখ বুথের ভিতর মারধর করা হয়। তারপর তাঁর কাপড় ছিড়ে সম্মানহানিও করে। কিন্তু তার আগে কোনও অভিযোগ আসেনি।এরপর এসপি রুরাল থানাকে নির্দেশ দেওয়া হয় এফআইআর করার জন্য। ১৪ তারিখ এফআইআর করে পুলিস। তারপর থেকে আমরা তদন্ত করে দেখেছি। কিন্তু এরকম কোনও তথ্য পাওয়া যায়নি।'

ওই মন্তব্যের জন্য ডিজিকে মিথ্যবাদী বললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, বিজেপির ওই মহিলা প্রার্থীর কথা শুনুন। তাহলেই সত্যিটা বেরিয়ে পড়বে। বিরোধী দলনেতা লিখেছেন, হাওড়ার পাঁচলার ঘটনা নিয়ে মিথ্যে বলছেন মমতা পুলিসের ডিজি। বিজেপির ওই মহিলা প্রার্থীর ভয়ংকর অভিজ্ঞতার কথা শুনুন। আর তথ্য প্রমাণ পাওয়া যায়নি বলে যা বলা হচ্ছে তা বলার কারণ হল ওইসব তথ্যপ্রমাণ পেলে তা রাজ্য সরকারের বিড়ম্বনার কারণ হতো। তাই পুলিস সেই তথ্যপ্রমাণ খুঁজে পায়নি।

আরও পড়ুন, TMC Shahid Diwas: একুশের সমাবেশের শেষ লগ্নে হাজির মুকুল রায়, কী বললেন পুত্র শুভ্রাংশু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.