Partha Chatterjee: 'লাল জামা পরাটা কে!' আদালতেই দূর থেকে অর্পিতাকে দেখে খুনসুটি পার্থর

Arpita Mukherjee: শুক্রবার লালচে সালোয়ার কামিজ, হলুদ ওড়না পরে আদালতে এসেছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। অন্যদিকে, অর্পিতা আদালত চত্বরে ঘনিষ্ঠ মহল জানতে চায় পার্থদাকে আপনার অবস্থার জন্য দোষী মনে হয়? হাল্কা হেসে অর্পিতা বলেন, কাকে আর দোষ দেব। সব চলছে, ঠিক আছে।

Updated By: May 3, 2024, 03:18 PM IST
Partha Chatterjee: 'লাল জামা পরাটা কে!' আদালতেই দূর থেকে অর্পিতাকে দেখে খুনসুটি পার্থর
ফাইল ছবি

অর্কদীপ্ত মুখোপাধ্যায়: লাল জামা পরাটা কে! এদিন পার্থ এবং অর্পিতার আদালতে হাজির করানো হয় এমনই প্রশ্ন শোনা যায় প্রাক্তন শিক্ষামন্ত্রীর গলায়। এজলাসে যে জায়গায় অর্পিতা ছিলেন তার থেকে কিছুটা দূরে ছিলেন পার্থ। অনেকটা এজলাসের পিছনের দিকে দুই প্রান্তে। কিন্তু কোর্ট চলাকালীন বারবারই অর্পিতা যে দিকে ছিলেন সেই দিকে তাকাতে দেখা যায় পার্থ চট্টোপাধ্যায়কে। অর্পিতা যেদিকে ছিলেন সেইদিকে তাকিয়ে, পার্থ বলেন লাল জামা পরাটা কে?

আরও পড়ুন, C V Ananda Bose Controversy: 'মাথা নত করব না, সত্যের জয় হবেই', শ্লীলতাহানির অভিযোগের পাল্টা রাজ্যপাল

উল্লেখ্য, শুক্রবার লালচে সালোয়ার কামিজ, হলুদ ওড়না পরে আদালতে এসেছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। অন্যদিকে, অর্পিতা আদালত চত্বরে ঘনিষ্ঠ মহল জানতে চায় পার্থদাকে আপনার অবস্থার জন্য দোষী মনে হয়? হাল্কা হেসে অর্পিতা বলেন, কাকে আর দোষ দেব। সব চলছে, ঠিক আছে। জেল যাপন নিয়ে আক্ষেপ প্রকাশ করে অর্পিতা বলেন, জেলের জীবন আর কেমন হয়! তবে কে বা কোথা থেকে অর্পিতার বাড়িতে টাকা এল তা নিয়ে এখনও মুখে কুলুপ অর্পিতার। আদালতেই সব সামনে আসবে বলেও জানান তিনি। 

প্রসঙ্গত, এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২ বছর হতে চলে জেলে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। তাঁর সঙ্গেই এই শিক্ষা নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার তাঁর ঘনিষ্ঠ বান্ধবী বলে পরিচিত অর্পিতা মুখোপাধ্য়ায়। অর্পিতা মুখোপাধ্য়ায়ের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় কাঁড়ি কাঁড়ি টাকার পাহাড়। সেইসঙ্গে প্রচুর সোনাও। 

আগেও ভাইরাল হয় জেলবন্দি অবস্থাতেই পার্থ-অর্পিতার অনস্ক্রিন প্রেম। পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী তাঁর মেডিকেল সংক্রান্ত বিষয়ে সাবমিশন করছিলেন। সেই সময়েই কোর্টের ভিতরের স্ক্রিনে দেখা যায় পার্থ এবং অর্পিতাকে। স্ক্রিনেই চলল ‘খুলে-আম’ খুনসুটি। অর্পিতার দিকে লাভ সাইন দেখান পার্থ। উত্তরে হাসেন অর্পিতাও। আবার অর্পিতাকে দুষ্টুমি করে জিভ ভেঙান পার্থ চট্টোপাধ্যায়। হেসে গড়িয়ে পড়েন অর্পিতা। আবার একসময় অর্পিতাকে কপট বকুনিও দেন পার্থ চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন, Governor C V Anand Bose Controversy: 'আমাকে কলঙ্কিত করে কেউ যদি ভোটের সময়....', বিবৃতি রাজ্যপালের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.