কলকাতা বিমানবন্দর থেকে লাল চন্দন কাঠ পাচারের ছক, গ্রেফতার ৪

১০টি ব্যাগে তল্লাশি চালিয়ে প্রায় ২১৪ কেজি লাল চন্দন কাঠ উদ্ধার করে পুলিশ। যার বাজার মূল্য প্রায় ১০লক্ষ টাকা।

Updated By: Aug 30, 2023, 07:25 PM IST
কলকাতা বিমানবন্দর থেকে লাল চন্দন কাঠ পাচারের ছক, গ্রেফতার ৪

সৌমেন ভট্টাচার্য: কলকাতা বিমানবন্দর থেকে দিল্লি হয়ে হংকংয়ে লাল চন্দন কাঠ পাচারের ছক কষেছিল চার পাচারকারী। কিন্তু কলকাতা বিমানবন্দরে দিয়ে লাল চন্দন কাঠ পাচারের সময় তাদের আটক করে বিধাননগর কমিশনারেটের এন এস সি বি আই থানার পুলিশ। এরপরেই ওই পাচারকারীদের ব্যাগে তল্লাশি চালিয়ে প্রায় ২১৪ কেজি লাল চন্দন কাঠের হদিশ পায় পুলিশ।

তারপরেই তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে গোপন সূত্র মারফত তাদের কাছে খবর ছিল কলকাতা বিমানবন্দর থেকে লাল চন্দন কাঠ পাচার করার প্রয়াস করবে পার্কসার্কস ও খিদিপুরের বেশ কয়েকজন পাচারকারী। সেই মত এদিন দুপুর বেলায় ওই পাচারকারী দল কলকাতা বিমানবন্দরে এলে তাদের আটক করে এন এস সি বি আই থানার পুলিশ। এরপরেই তাদের তাদের সঙ্গে থাকা ১০টি ব্যাগে তল্লাশি চালিয়ে প্রায় ২১৪ কেজি লাল চন্দন কাঠ উদ্ধার করে পুলিশ। যার বাজার মূল্য প্রায় ১০লক্ষ টাকা। ধৃতদের আগামীকাল ব্যারাকপুর আদালতে তোলা হবে।

আরও পড়ুন, এসএসসির নতুন মেধা তালিকায় বিস্তর অসঙ্গতি! হাইকোর্টে মামলা দায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.