Suvendu Adhikari: 'পিসি-ভাইপোকে জেলে পাঠানোর প্রস্ততি নিচ্ছি'! হাইকোর্টে শুভেন্দু...

উনি রাষ্ট্রবিরোধী কথা বলছেন। এর বিরুদ্ধে ইউএপিএ হওয়া উচিত', বললেন রাজ্যের বিরোধী দলনেতা। 

Updated By: Nov 23, 2023, 06:52 PM IST
Suvendu Adhikari: 'পিসি-ভাইপোকে জেলে পাঠানোর প্রস্ততি নিচ্ছি'! হাইকোর্টে শুভেন্দু...

মৌমিতা চক্রবর্তী: হাইকোর্টে শুভেন্দু অধিকারী। বললেন, 'কেন হাইকোর্ট পাড়ায় এসেছি বলব না। পিসি ভাইপো কত তাড়াতাড়ি জেলে যায়, তার প্রস্তুতি নিচ্ছি'।

আরও পড়ুন: Abhishek Banerjee: চোখে সংক্রমণে হাসপাতালে অভিষেক, ইন্ডোরে উদ্বিগ্ন মমতা!

হাতে আর মাত্র কয়েক মাস। বিশ্ববাণিজ্য সম্মেলনে শেষে এবার লোকসভা ভোটের জন্য ঝাঁপাল তৃণমূল। কীভাবে? নেতাজি ইন্ডোর স্টেডিয়াম ২৪-র রণকৌশল বাতলে দিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কার্যত পাল্টা দুর্নীতির অভিযোগ তুললেন বিজেপির বিরুদ্ধে।

মমতার প্রশ্ন, 'রাজ্যের সীমানায় গরু-কয়লা পাচারের টাকা কে খায়? কেন দায় নেবে না কেন্দ্র? দেশে কেন বাড়ছে বেকারত্ব। ব্যাঙ্কের কী হাল'? বললেন, 'দিল্লিতে ক্ষমতা আছ বলে, তাই যা ইচ্ছে, তাই করে যাচ্ছ। আমাদের চারটে বিধায়ককে জেলে ভরে রেখেছে। ভাবছে এইভাবে সংখ্যাটাকে কমিয়ে দিই। এবার থেকে আমাদেরও সিদ্ধান্ত, চুরির জন্য বদনাম দিয়ে, ওরা যদি চারজনকে আমার ৪ জনকে জেলে রাখে। আমি তাহলে সিদ্ধান্ত নিচ্ছি, আমার দলের পক্ষ থেকে তাঁদের বিরুদ্ধে যা কেস আছে, আমি ৮ জনকে জেলে ভরব'।

চুপ করে বসে নেই বিজেপিও। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর হুঁশিয়ারি, 'মমতা বন্দ্যোপাধ্যায় যে মন্তব্য করেছেন সেটার পরিপ্রেক্ষিতে এফআইআর করব। নেতাজি ইন্ডোর স্টেডিয়াম যে থানার আওতায়, সেই হেয়ার স্ট্রিট থানায় এফআইআর করব। উনি রাষ্ট্রবিরোধী কথা বলছেন। এর বিরুদ্ধে ইউএপিএ হওয়া উচিত'। এরপর সন্ধ্যায় কলকাতা হাইকোর্টে যান তিনি।

আরও পড়ুন:  Mamata Banerjee: ''কলকাতা বা মুম্বইয়ে ফাইনাল হলে আমরা জিততাম', ক্রিকেট নিয়েও মোদীকে বাউন্সার মমতার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.