UP Shocker: যোগীরাজ্যে হাড়হিম কাণ্ড! পরিবারের ৫ জনকে খুন করে যুবক...

Uttar Pradesh News: উত্তরপ্রদেশের সীতাপুরে হাড়হিম হত্যাকাণ্ড! তিন শিশু-সহ পরিবারের ৫ জনকে গুলি করে খুন যুবকের। গুলিতে আত্মঘাতী নিজেও। 

Updated By: May 11, 2024, 11:04 AM IST
UP Shocker: যোগীরাজ্যে হাড়হিম কাণ্ড! পরিবারের ৫ জনকে খুন করে যুবক...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশের সীতাপুরে হাড়হিম হত্যাকাণ্ড! তিন শিশু-সহ পরিবারের ৫ জনকে গুলি করে খুন যুবকের। গুলিতে আত্মঘাতী নিজেও। মাদকাসক্ত যুবককে মাদকমুক্তি কেন্দ্রে পাঠানোর কথা বলায় বচসা। আচমকা এলোপাথাড়ি গুলি।

শনিবার ভোর ৫টায় ঘটনাটি ঘটে। একই পরিবারে ৬ জনের মৃত্যুতে চাঞ্চল্য এলাকায়। জানা গিয়েছে, রামপুর মথুরা থানা এলাকার পালহাপুর গ্রামের বাসিন্দা অনুরাগ ঠাকুর। ৪২ বছর বয়সী ওই যুবকের বাড়িতে ছিলেন তাঁর মা সাবিত্রী (৬৫), স্ত্রী প্রিয়াঙ্কা (৪০), বড় মেয়ে অশ্বিনী (১২), ছোট মেয়ে অশ্বি (১০), এবং ছেলে অদ্বৈত (৬)। বাড়ির ৫ জনকে অনুরাগ মা-স্ত্রী সহ ছেলেমেয়েদের গুলিবিদ্ধ করেন। পরে নিজেও আত্মঘাতী হন।

আরও পড়ুন:Bengaluru: দুখি ইঞ্জিনিয়ারদের চায়ের ঠেক! নেটপাড়ায় ছবি দেখেই IT ভাইটিদের হা-হুতাশ...

আরও জানা গিয়েছে, অনুরাগ তাঁর মাকে গুলি করে। স্ত্রীকে হাতুড়ি দিয়ে হত্যা করে এবং বাচ্চাদের ছাদ থেকে ফেলে দেয়। এরপর তিনি নিজেকে গুলি করেন।

ইতোমধ্যেই তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিস আধিকারিকরা জানিয়েছেন, অনুরাগ মাদকাসক্ত ছিলেন। পরিবারের লোকজন তাকে মাদকমুক্ত কেন্দ্রে নিয়ে যেতে চাইলে রাতে এ নিয়ে বাদানুবাদ হয়। এরপর সকালে এই মর্মান্তিক ঘটনা ঘটে। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে পুলিস।

এসপি চক্রেশ মিশ্র বলেন, 'অভিযুক্ত মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বলেও জানা গিয়েছে। পরিবারের পাঁচ সদস্যকে হত্যার পর সে আত্মহত্যা করেছে। ফরেনসিক দল ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করছে। পুলিস তদন্ত করছে।'

সীতাপুর জেলার রামপুর মথুরার পালহাপুর গ্রামে রাতের অন্ধকার যে মর্মান্তির গণহত্যা হয়েছে তাতে সবাই হতবাক ও আতঙ্কিত। পুলিস ও প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন। ফরেনসিক দলও সব তথ্য সংগ্রহ করছে। এদিকে অভিযুক্তের ভাই অজিত সিং এই ঘটনা পুলিসকে বর্ণনা করেন।

আরও পড়ুন:Arvind Kejriwal Released: তানাশাহি শেষ করবে মানুষ, তিহাড় থেকে বেরিয়ে কাকে নিশানা কেজরির?

অন্যদিকে, স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা! শুধু তাই নয়। স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা দিয়ে তাঁকে শ্বাসরোধ করে খুনের চেষ্টাও করেন স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বিজনোরে। যদিও অভিযুক্ত মহিলার অভিযোগ, স্বামী তাঁকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করেন। তিনি প্রতিবাদ করলে স্বামী তাঁকে মেরে ফেলার হুমকিও দেন। 

যার জেরে নিজের প্রাণ বাঁচাতেই তিনি এহেন কাণ্ড ঘটিয়েছেন বলে পুলিসের কাছে দাবি করেছেন অভিযুক্ত স্ত্রী। তবে এই ঘটনায় পুলিস নির্যাতনের অভিযোগে ২৮ বছরের ওই স্ত্রীকে গ্রেফতার করেছে। গোটা ঘটনাটি ক্যামেরায় ধরা পড়েছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.