UP News: নির্মম খুনের পর মৃত স্ত্রীর সঙ্গে সেলফি! যোগীরাজ্য যুবকের হাড়হিম 'কীর্তি'...

Uttar Pradesh News: স্ত্রীকে নির্মমভাবে হত্যা। তারপর মৃতদেহের সঙ্গে সেলফি তোলেন ওই ব্যক্তি। ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ এলাকায়। 

Updated By: May 18, 2024, 10:57 AM IST
UP News: নির্মম খুনের পর মৃত স্ত্রীর সঙ্গে সেলফি! যোগীরাজ্য যুবকের হাড়হিম 'কীর্তি'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্ত্রীকে নির্মমভাবে হত্যা। তারপর মৃতদেহের সঙ্গে সেলফি তোলেন ওই ব্যক্তি। ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ এলাকায়। জানা গিয়েছে, ওই দম্পতি মূলত ইটার বাসিন্দা। বর্তমানে গাজিয়াবাদে থাকতেন। ওই ব্যক্তি লোনিতে কাজ করতেন। তাঁর স্ত্রী একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। 

আরও জানা গিয়েছে, মহিলার কর্মস্থলে যাতায়াত নিয়ে দুজনের মধ্যে প্রায়শই ঝগড়া লেগে থাকত। বিবাদ চরম পৌঁছালে স্ত্রীর স্কার্ফ দিয়েই খুন করে ওই ব্যক্তি। এরপর তার কোলে মৃতদেহকে নিয়ে সেলফি তোলে। সেই সেলফি আত্মীয়দের পাঠায়। তারপর নিজেও আত্মহত্যা করেন।

আরও পড়ুন:Haryana Bus Fire: চলন্ত বাসে ভয়ংকর আগুন! জীবন্ত দগ্ধ ৮ তীর্থযাত্রী...

ওই ব্যক্তির ছোট ভাই তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে। কিন্তু যোগাযোগ করতে না পারায়, সে বাড়ি চলে আসে। সেখানে গিয়ে দেখে, বিছানায় বৌদির মৃতদেহ পড়ে আছে। এবং তার ভাইকে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তৎক্ষণাৎ তিনি স্থানীয় পুলিসকে খবর দেয়। পুলিস দুটি মৃতদেহকে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়।

পুলিসের ডেপুটি কমিশনার (দেহাট) বিবেক কুমার যাদব বলেছেন, 'মনে হচ্ছে স্বামী প্রথমে তার স্ত্রীকে স্কার্ফ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন এবং তারপর একই স্কার্ফ ব্যবহার করে নিজেকে ঝুলিয়ে দেন। নিজের জীবন নেওয়ার আগে, তিনি তার মৃত স্ত্রীর সঙ্গে একটি সেলফি তুলেছিলেন এবং তার ৫-৬ জন আত্মীয়কে পাঠিয়েছিলেন।'

দরজা ভিতর থেকে বন্ধ ছিল বলে পুলিস নিশ্চিত করেছেন। মামলার অধিকতর তদন্ত চলছে।

আরও পড়ুন:Corporate Chawala: অফিস থেকে বেরিয়েই টাই খুলে দোকানে, ভাইরাল 'কর্পোরেট চা-ওয়ালা'!

কিছুদিন আগে উত্তরপ্রদেশের সীতাপুরে ঘটে হাড়হিম হত্যাকাণ্ড! তিন শিশু-সহ পরিবারের ৫ জনকে গুলি করে খুন যুবকের। গুলিতে আত্মঘাতী নিজেও। মাদকাসক্ত যুবককে মাদকমুক্তি কেন্দ্রে পাঠানোর কথা বলায় বচসা। আচমকা এলোপাথাড়ি গুলি।

জানা গিয়েছে, অনুরাগ তাঁর মাকে গুলি করে। স্ত্রীকে হাতুড়ি দিয়ে হত্যা করে এবং বাচ্চাদের ছাদ থেকে ফেলে দেয়। এরপর তিনি নিজেকে গুলি করেন। পুলিস আধিকারিকরা জানিয়েছেন, অনুরাগ মাদকাসক্ত ছিলেন। পরিবারের লোকজন তাকে মাদকমুক্ত কেন্দ্রে নিয়ে যেতে চাইলে রাতে এ নিয়ে বাদানুবাদ হয়। এরপর সকালে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.