Narendra Modi And Yogi Adityanath Assassination: মোদী-যোগীকে খুনের হুমকি, পুলিসের খপ্পরে নাবালক

পুলিস তদন্তে নেমে আরও জানতে পারে, ১৬ বছরের নাবালক বিহারের বাসিন্দা। একাদশ শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণিতে সবেমাত্র উত্তীর্ণ হয়েছে সেই ছেলেটি।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 7, 2023, 08:55 PM IST
Narendra Modi And Yogi Adityanath Assassination: মোদী-যোগীকে খুনের হুমকি, পুলিসের খপ্পরে নাবালক
মোদী-যোগীকে খুনের হুমকি দেওয়া নাবালক গ্রেফতার। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কী বলবেন এমন কাজকে! 'বিনাশ কালে বিপরীত বুদ্ধি' নাকি 'বিজ্ঞানের অপব্যবহার'! এক স্কুল পড়ুয়া নিজের লেখাপড়ায় মন না দিয়ে, ভারতের (India) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) ও উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) হত্যা করার হুমকি দিয়েছিল। সেই নাবালক ছেলেটির দাবি ছিল, যে কোনও মুহূর্তে দেশের এই দুই হাই-প্রোফাইল রাজনীতিবিদের হত্যা সংগঠিত হবে! এমনই হুমকি ভরা ই-মেল একটি সংবাদমাধ্যমের অফিসে পাঠানোও হয়েছিল। অবশেষে শুক্রবার অর্থাৎ ৭ এপ্রিল, সেই ই-মেল প্রেরকের খোঁজ পেল নয়ডা পুলিস (Noida Police)।  জানা যায়, এক স্কুলছাত্রই মোদী ও যোগীর প্রাণনাশের (Narendra Modi And Yogi Adityanath Assassination) হুমকি দিয়েছিল। তাকে গ্রেফতার করে জুভেনাইল মামলা দায়ের করা হয়েছে। 

নয়ডার পুলিস কমিশনার রজনীশ বর্মা জানান, "গত ৫ এপ্রিল এই ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়। তারই ভিত্তিতে শুরু হয় তদন্ত। সাইবার টিম খতিয়ে দেখছিল, কোন ঠিকানা থেকে হুমকিতে ভরা ই-মেলটি পাঠানো হয়েছিল। জানা যায়, উত্তরপ্রদেশের লখনউয়ের চিনহাট এলাকা থেকে ই-মেল পাঠানো হয়েছিল ওই সংবাদমাধ্যমের অফিসে। যেখানে প্রধানমন্ত্রী মোদী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগীকে খুনের হুমকি দেওয়া হয়। ই-মেলের সূত্র ধরেই খোঁজ মেলে অভিযুক্ত স্কুল ছাত্রের।" 

আরও পড়ুন: Vasudha Rohatgi: বিতর্ক! মোদীর পছন্দের আইনজীবীর স্ত্রী কিনলেন ১৬০ কোটির বাংলো...

আরও পড়ুন: Delhi Metro: কোমর দুলিয়ে উদ্দাম নাচ, দিল্লি মেট্রোয় যুবতীর ভোজপুরী ড্যান্স ভাইরাল!

পুলিস তদন্তে নেমে আরও জানতে পারে, ১৬ বছরের নাবালক বিহারের বাসিন্দা। একাদশ শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণিতে সবেমাত্র উত্তীর্ণ হয়েছে সেই ছেলেটি। তাকে শুক্রবার সকালে চিনহাট এলাকা থেকে গ্রেফতার করে নয়ডা নিয়ে যাওয়া হয়। অভিযুক্ত নাবালক হওয়ায় তাকে জুভেনাইল কোর্টে পেশ করা হচ্ছে। ভারতীয় দণ্ডবিধির ১৫৩ এ (১বি), ৫০৫ (১বি), ৫০৬, ৫০৭ ধারায় তার বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। 

পুলিসের দাবি, সেই সংবাদমাধ্যমই প্রথমে পুলিসকে এই হুমকি ই-মেলের কথা জানায়। তারপরই তদন্ত শুরু হয়। ঠিক কোন উদ্দেশে ওই স্কুলছাত্র এই হুমকি ই-মেল পাঠিয়েছিল, কিংবা এর নেপথ্যে আর কেউ রয়েছে কি না, সেই বিষয়টিও খতিয়ে দেখছে নয়ডা পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.