Man Beheads Girl: ষোড়শীকে বিয়ে করতে না পারার জ্বালায় মুন্ডু কেটে নিয়ে গেল যুবক...

karnataka News: ৯ মে বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসতেন ১৬ বছরের নাবালিকা। বিয়ের আগেই মর্মান্তিক পরিণতি হবু স্বামীর হাতে।

Updated By: May 10, 2024, 03:26 PM IST
Man Beheads Girl: ষোড়শীকে বিয়ে করতে না পারার জ্বালায় মুন্ডু কেটে নিয়ে গেল যুবক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৯ মে বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসতেন ১৬ বছরের নাবালিকা। বিয়ের আগেই মর্মান্তিক পরিণতি হবু স্বামীর হাতে। জানা গিয়েছে, কর্ণাটকের মাদিকেরিতে কর্তৃপক্ষ ওই নাবালিকার বাগদান অনুষ্ঠান বন্ধ করে দেয়। তার কয়েক ঘণ্টার মধ্যেই বর ভয়ংকর কাণ্ড ঘটালেন। ওই ব্যক্তি নাবালিকার শিরশ্ছেদ করে। এমনকী ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় ওই ব্যক্তি কাটা মাথাটি সঙ্গে নিয়ে যায়। ঘটনাটি ঘটে, মাদিকেরের সুরলাব্বি গ্রামে।

৩২ বছর বয়সী প্রকাশ মৃত নাবালিকা মীনাকে বিয়ে করতেন। মীনা কিছুদিন আগেই তাঁর ক্লাস ১০-এর পরীক্ষায় পাস করেছিলেন। জানা গিয়েছে, বেআইনি অনুষ্ঠানের কথা কেউ শিশু কল্যাণ দফতরকে জানায়। আধিকারিকরা খবর পেয়ে অনুষ্ঠানস্থলে পৌঁছান। পরিবারকে অনুষ্ঠান বন্ধ করার নির্দেশ দেয়। কারণ মীনা নাবালিকা। তাঁর বিয়ে বাল্যবিবাহ আইনের অধীনে মামলা আকৃষ্ট করতে পারে।

আরও পড়ুন:Arvind Kejriwal: সুপ্রিম আদেশে 'মুক্ত' কেজরি

পরিবারগুলিকে পরামর্শ দেওয়ার পরে, তারা অনুষ্ঠানটি বাতিল করে। মীনার ১৮ বছর বয়স না হওয়া পর্যন্ত বিয়ে স্থগিত করতে সম্মতি দেয়। কয়েক ঘণ্টার পরে, প্রকাশ মীনার বাড়িতে ঢোকে। তাঁর বাবা-মাকে আক্রমণ করে। 

পুলিস জানিয়েছে, প্রকাশ প্রথমে তাঁর বাবাকে লাথি মারে। এমনকী নাবালিকার মাকে ধারালো বস্তু দিয়ে আঘাত করে। তারপরে সে মীনার ঘরে থেকে তাঁকে টেনে নিয়ে যায়। বাঁচার চেষ্টা করলে প্রকাশ মীনার শিরশ্ছেদ করে। কাটা মাথা নিয়ে পালিয়ে যায়।

ইতোমধ্যেই প্রকাশ নিখোঁজ এবং পুলিস অনুসন্ধান অভিযান শুরু করেছে। পুলিস সুপার (কোদাগু), রামরাজন কে, সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, 'অভিযুক্তদের গ্রেফতার করার জন্য সমস্ত প্রচেষ্টা নেওয়া হচ্ছে।' নিহতের বাবা ও মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা) এবং ৩০২ (খুন) এবং যৌন অপরাধের বিরুদ্ধে শিশুদের সুরক্ষা আইনের প্রাসঙ্গিক ধারাগুলির অধীনে প্রকাশের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:Delhi high court: স্ত্রী তো নন, লিভ-ইন পার্টনারের সঙ্গে মিলনের জন্য প্যারোল দেব না

অন্যদিকে, স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা! শুধু তাই নয়। স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা দিয়ে তাঁকে শ্বাসরোধ করে খুনের চেষ্টাও করেন স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বিজনোরে। যদিও অভিযুক্ত মহিলার অভিযোগ, স্বামী তাঁকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করেন। তিনি প্রতিবাদ করলে স্বামী তাঁকে মেরে ফেলার হুমকিও দেন। 

যার জেরে নিজের প্রাণ বাঁচাতেই তিনি এহেন কাণ্ড ঘটিয়েছেন বলে পুলিসের কাছে দাবি করেছেন অভিযুক্ত স্ত্রী। তবে এই ঘটনায় পুলিস নির্যাতনের অভিযোগে ২৮ বছরের ওই স্ত্রীকে গ্রেফতার করেছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.