চলন্ত ট্রেন থেকে ঝুঁকে পড়ে স্কুলপড়ুয়ার স্টান্টবাজি, হাড়হিম করা ভিডিও!

ভিডিও করা হচ্ছে বুঝতে পেরেই, আরও বেশি যেন 'মজা' পেয়ে যায় ওই কিশোর।

Updated By: Oct 8, 2018, 02:26 PM IST
চলন্ত ট্রেন থেকে ঝুঁকে পড়ে স্কুলপড়ুয়ার স্টান্টবাজি, হাড়হিম করা ভিডিও!

নিজস্ব প্রতিবেদন : ঝড়ের বেগে ছুটছে ট্রেন। আর সেই ট্রেনের দরজায় দাঁড়িয়েই স্টান্টবাজি করে গেল এক কিশোর।

ভিডিও দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে যে ওই কিশোর কোনও স্কুল পড়ুয়া। গায়ে স্কুলের পোশাক। খাকি রঙের প্যান্ট, সঙ্গে সাদা জামা পরা। ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রেনের দরজার রডটিকে একহাতে ধরে চলন্ত ট্রেন থেকে ঝুলছে সে। আর চলন্ত ট্রেন থেকে ঝুঁকে পড়ে রেললাইনের ধারে বিদ্যুতের খুঁটিগুলিকে ধরার চেষ্টা করছে।

আরও পড়ুন,রেজিস্ট্রির দুদিন আগেই অন্যত্র বিয়ে প্রেমিকের! জানার পরই আত্মহত্যার চেষ্টা প্রেমিকার

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে মুম্বই শহরতলির একটি লোকাল ট্রেনে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছে গিয়েছে। দেখুন সেই ভিডিওটি-

ট্রেনের ভিতরে বসা অবস্থাতেই কোনও যাত্রী এই ভিডিওটি করেন। অভিযোগ, তার ভিডিও করা হচ্ছে বুঝতে পেরেই, আরও বেশি যেন 'মজা' পেয়ে যায় ওই কিশোর। এই ঘটনায় রেলওয়ে অ্যাক্টের ১৫৬ ধারায় মামলা দায়ের করেছে রেল পুলিস।

ট্রেনের দরজায় দাঁড়িয়ে কেরামতি করা এই প্রথম নয়। এর আগেও এরকম কেরামতির বহু ভিডিও সামনে এসেছে। বহু সময় বহু বিপত্তি ঘটেছে। তবুও হুঁশ ফেরেনি। দরজায় দাঁড়িয়ে হাওয়া খাওয়ার নেশা থেকে শুরু করে ঝুঁকিপূর্ণ স্টান্টবাজি, বার বার ফাঁদে পা দিয়েছে তরুণ প্রজন্ম।

আরও পড়ুন, বলরামের পাকস্থলীতে মিলল বিষ, যুগলের রহস্যমৃত্যুর পিছনে তৃতীয় কারও হাত?

উল্লেখ্য, দিন কয়েক আগে এরকম একটি ভিডিও সামনে আসে। যেখানে দেখা যায়. চলন্ত ট্রেনের দরজায় দাঁড়িয়ে হাওয়া খাচ্ছিলেন এক তরুণী। হঠাত্ পা পিছলে পড়ে যান তিনি। ফুটবোর্ডের প্রায় তলায় চলে যান তিনি। তবে একহাতে রডটি ধরা থাকায় কোনওরকমে নাটকীয়ভাবে রক্ষা পান।

.