ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার আগে ভাইয়ের জন্য ভিডিয়ো মেসেজ দাদার

পুলিস জানিয়েছে, বছর কুড়ির রোহিত পরদেশি নামে ওই যুবক লোকাল ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। বেশ কিছু দূরে মেলে দেহাংশ।

Updated By: Dec 8, 2018, 03:18 PM IST
ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার আগে ভাইয়ের জন্য ভিডিয়ো মেসেজ দাদার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সব সম্পত্তি আমার ভাইয়ের জন্য রইল - আত্মহত্যা করার আগে ভাইয়ের জন্য এমনই একটি ভিডিয়ো মেসেজ দিয়ে গিয়েছিলেন তিনি। এরপর থানের কল্যাণ রেলস্টেশনের অদূরেই মেলে ওই ব্যক্তি ছিন্নবিচ্ছিন্ন দেহ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার থানেতে।

আরও পড়ুন- পুলিস ইনস্পেক্টর খুন; পরিস্থিতি সামাল দিতে ব্যর্থ, সরিয়ে দেওয়া হল বুলন্দশহরের এসপিকে

পুলিস জানিয়েছে, বছর কুড়ির রোহিত পরদেশি নামে ওই যুবক লোকাল ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। বেশ কিছু দূরে মেলে দেহাংশ। পুলিস সূত্রে খবর, ওই যুবকের পকেট থেকে উদ্ধার হয় একটি মোবাইল। মোবাইলে মিলেছে আত্মহত্যার করার আগের একটি ভিডিও। ওই যুবক জানিয়েছেন, সব সম্পত্তি তাঁর ভাইয়ের জন্য রইল। যদিও ওই যুবকের ভাই ছাড়া পরিবারে আর কোনও সদস্য নেই বলে জানা যায়। তবে, কী কারণে আত্মহত্যা করেছে সে বিষয়ে এখন স্পষ্ট নয় পুলিস।

আরও পড়ুন- রাম মন্দির নির্মাণে বাধা দিলে মোদী ও যোগী সরকারকে সরিয়ে দেব, হুমকি সুব্রহ্মণ্যম স্বামীর

কল্যাণ রেলওয়ে পুলিস স্টেশনের ইন্সপেক্টর দিনকর পিংলে বলেন, দুর্ঘটনায় মৃত্যু হিসাবে কেস রেজিস্ট্রার করা হয়েছে। ময়না তদন্তে পাঠানো হয়েছে দেহটি। উল্লেখ্য, ওই যুবকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পুলিস জানিয়েছে, রোহিতের মৃত্যু নিয়ে আরও তদন্ত করে দেখা হচ্ছে।

.