WATCH: ব্যাট হাতে বাবর তাড়া করলেন রিজওয়ানকে! মাঠের দৃশ্য ভাইরাল হল নেটপাড়ায়

Babar Azam Chases Mohammad Rizwan With Bat In Hand: ব্যাট হাতে বাবর তাড়া করলেন রিজওয়ানকে! কিন্তু কেন? এই ভিডিয়ো ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Nov 26, 2023, 11:23 AM IST
WATCH: ব্যাট হাতে বাবর তাড়া করলেন রিজওয়ানকে! মাঠের দৃশ্য ভাইরাল হল নেটপাড়ায়
দেখুন বাবর-রিজওয়ানের কাণ্ড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বিশ্বকাপে (ICC World Cup 2023) নয় ম্য়াচের মধ্য়ে পাঁচ ম্য়াচই হেরেছে পাকিস্তান। পয়েন্ট টেবলে পাঁচে শেষ করেই বাবর আজমদের বিশ্বকাপের বিদায়ঘণ্টা বেজেছে। এই নিয়ে টানা তিনটি বিশ্বকাপের শেষ চারে যাওয়া হল না ওয়াঘার ওপারের ক্রিকেটীয় দেশের। বিশ্বকাপ ভরাডুবির পরেই পাকিস্তান ক্রিকেটে আমূল বদল এসেছে। দেশে ফিরেই বাবর আজম (Babar Azam) ছেড়ে দিয়েছেন অধিনায়কত্ব। আগেই জানা গিয়েছিল যে, পাকিস্তান দেশে ফেরার পরেই হয়তো বাবর চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলবেন। আর বাস্তবেও ঘটেছে সেটাই। কোনও ফরম্য়াটেই বাবর আর নেতৃত্ব দেবেন না।

আরও পড়ুন: WATCH: নৈনিতালে খাদে পড়ল গাড়ি, মসিহা হয়ে জীবন বাঁচালেন শামি, নেটপাড়ায় প্রশংসার ঝড়

পাকিস্তানে বাবর যুগের অবসান হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই জোড়া অধিনায়কের আবির্ভাব ঘটল। পাকিস্তান শাহিন শাহ আফ্রিদিকে দিল টি-২০ ফরম্য়াটের দায়িত্ব। শাহিন যে অধিনায়ক হবেন, তাও নিশ্চিতই ছিল একপ্রকার। টেস্ট দলকে নেতৃত্ব দেওয়ার জন্য় শান মাসুদকে বেছে নিয়েছে পাক ক্রিকেট বোর্ড। যদিও পাকিস্তান ওয়ানডে অধিনায়ক হিসেবে কাউকে বেছে নেয়নি। কারণ পাকিস্তানের সামনে আপাতত কোনও ওয়ানডে নেই। 

পাকিস্তানের পরের অ্যাসাইনমেন্ট  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্য়াচের টেস্ট সিরিজ। খেলা হবে অস্ট্রেলিয়ায়। ১৪ ডিসেম্বর ২০২৩ থেকে ৭ জানুয়ারি ২০২৪ পর্যন্ত খেলা চলবে। শানের নেতৃত্বেই খেলবে তারা। তারপর পাকিস্তান পাঁচ ম্য়াচের টি-২০ খেলবে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে। তার আগে পাক দল নিজেদের ঝালিয়ে নিচ্ছে। পিণ্ডি ক্রিকেট স্টেডিয়ামে দু'দিনের ইনট্রা স্কোয়াড প্রস্তুতি ম্য়াচ খেলছেন বাবররা। 

এই খেলাতেই এক মজার ঘটনা দেখা গিয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে আম্পায়ারের ওয়াইড বলের নির্দেশ দেওয়ার পর বাবর ক্রিজ ছেড়ে বেরিয়ে আসেন। এরপর রিজওয়ান সরাসরি থ্রোয়ে উইকেট ভেঙে দেন। জানাতে থাকেন আউটের জোরাল আবেদন। আর এই ঘটনা দেখা মাত্রই বাবর ব্য়াট হাতে তেড়ে যান রিজওয়ানের দিকে। আর পুরো ঘটনাই ঘটেছে খুবই মজার ছলে। মাঠের দৃশ্য় ভাইরাল হয়ে গেল নেটপাড়ায়।

আরও পড়ুন: India Tour of South Africa: সিংহের দেশে মহারণ, রাবাডাদের সামলাতে আগেই যাচ্ছেন কয়েকজন সিনিয়র, সঙ্গে একঝাঁক জুনিয়র

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.