Virat Kohli, BGT 2023: 'বিরাটকে গ্রেফতার করবেন না!' কেন এমন টুইট করল দিল্লি পুলিস? জেনে নিন

২০১৯ সালের পর ২০২২। ১০২০ দিন পর তিন অঙ্কের রানের (সব ফরম্যাট মিলিয়ে) দেখা পেয়েছিলেন বিরাট। তারিখটি ছিল ৯ সেপ্টেম্বর ২০২২। এশিয়া কাপে নিয়মরক্ষার ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে ঝলসে উঠেছিল বিরাটের ব্যাট। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফরম্যাটে দেশের জার্সিতে করেছিলেন প্রথম শতরান। কিন্তু বিরাট যে লাল বলের ক্রিকেটেও রাজা। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 13, 2023, 03:35 PM IST
Virat Kohli, BGT 2023: 'বিরাটকে গ্রেফতার করবেন না!' কেন এমন টুইট করল দিল্লি পুলিস? জেনে নিন
১৮৬ রান করে মাঠ ছাড়ার সময় বিরাট কোহলিকে শুভেচ্ছা জানাছেন স্টিভ স্মিথ। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ ১২০৫ দিনের অপেক্ষার ফল অবশেষে পেলেন বিরাট কোহলি (Virat Kohli)। ৩৬৪ বলে ১৮৬ রানে থামলেন টিম ইন্ডিয়ার (team India) মহাতারকা। মাত্র ১৪ রানের জন্য হাতছাড়া হয় দ্বিশতরান। ১৮৬ রানের ইনিংস খেলে একাধিক রেকর্ডও গড়েছে বিরাট। কিন্তু এমন স্মরণীয় ইনিংস খেলার সময় কী এমন করলেন যার জন্য তাঁকে গ্রেফতার করা হতে পারে? বিরাটকে যাতে গ্রেফতার না করা হয় তার জন্য গুজরাত পুলিসের (Gujarat Police) কাছে আবেদন করেছে দিল্লি পুলিস (Delhi Police)। এমন মজার টুইট করে সবাইকে চমকে দিয়েছে দিল্লি পুলিস কর্তৃপক্ষ। 

দিল্লি পুলিসের সেই টুইট দেখে চমকে গিয়েছিলেন নেটিজেনরা। আসলে সেই টুইটের মানে একেবারে আলাদা। বিরাট যেহেতু দিল্লির ঘরের ছেলে, তাই সেই টুইটার পোস্টে দিল্লি পুলিস, আবেদন করেছে গুজরাট পুলিসের কাছে। যাতে গ্রেফতার না করা হয় তারকা ক্রিকেটারকে। পোস্টে দিল্লি পুলিসের তরফে লেখা হয়, 'প্রিয় গুজরাত পুলিস, বিদেশি অতিথিদের এভাবে মারার জন্য আমাদের দিল্লির ছেলে বিরাট কোহলির বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন না।' সেই টুইটার ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। 

আরও পড়ুন: Virat Kohli, BGT 2023: ব্যাটিং পর এবার ফিল্ডিং করার সময় চোট! মাঠ ছাড়লেন বিরাট, আইপিএল খেলবেন?

আরও পড়ুন: Kane Williamson | WTC Final 2023: অপ্রত্যাশিত উপহারের জন্য ভারতীয় ফ্যানরা কুর্নিশ করছেন কেনকে

২০১৯ সালের পর ২০২২। ১০২০ দিন পর তিন অঙ্কের রানের (সব ফরম্যাট মিলিয়ে) দেখা পেয়েছিলেন বিরাট। তারিখটি ছিল ৯ সেপ্টেম্বর ২০২২। এশিয়া কাপে (Asia Cup 2022) নিয়মরক্ষার ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে ঝলসে উঠেছিল বিরাটের ব্যাট। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফরম্যাটে দেশের জার্সিতে করেছিলেন প্রথম শতরান। কিন্তু বিরাট যে লাল বলের ক্রিকেটেও রাজা। তবে ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশের বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেন্সে দিন-রাতের টেস্টে শেষবার শতরান করেছিলেন তিনি। প্রায় তিন বছরেরও বেশি সময়ে ধরে লাল বলের ক্রিকেটে শতরান না পাওয়ার জন্য তাঁকে রীতিমতো সমালোচিত হতে হয়েছিল। তবে সে সব এই মুহূর্ত হয়ে অতীত হয়ে গেল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.