Kylian Mbappe To Real Madrid: এমবাপেকে রিয়ালে কোনও ভাবেই খেলতে দেবেন না ফ্রান্সের প্রেসিডেন্ট!

France President Emmanuel Macron Counting upon Real Madrid to free up Kylian Mbappe for Olympics: ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ বড় কথা বলে দিলেন। কিলিয়ান এমবাপেকে তিনি রিয়ালে খেলতে দেবেন না!

Updated By: May 12, 2024, 04:22 PM IST
Kylian Mbappe To Real Madrid: এমবাপেকে রিয়ালে কোনও ভাবেই খেলতে দেবেন না ফ্রান্সের প্রেসিডেন্ট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই প্য়ারিস সঁ জঁরমে (PSG) শেষ হয়ে যাচ্ছে কিলিয়ান এমবাপের (Kylian Mbappe) অধ্য়ায়। দিন দুয়েক আগে খোদ বিশ্বকাপ জয়ী ফরাসি সুপারস্টার নিজেই, এক্স হ্য়ান্ডেলে ভিডিয়ো পোস্ট করে জানিয়ে ছিলেন যে, আর তিনি পিএসজি-তে থাকছেন না। রবিবার অর্থাৎ আজ লিগ ওয়ানে টুলুজের বিরুদ্ধে শেষবার তাঁকে দেখা যাবে পিএসজি-র জার্সিতে। ঘরের মাঠ পার্স দে প্রিন্সেসে খেলেই এই ক্লাবের সঙ্গে 'গোল্ডেন হ্য়ান্ডশেক' সেরে নিচ্ছেন তিনি। ২০১৭ সালে মোনাকো থেকে পিএসজি-তে আসেন এমবাপে। 

আরও পড়ুন: Rishabh Pant: পন্থকে নির্বাসনে পাঠাল বিসিসিআই! বিশ্বকাপের আগে বিরাট ব্রেকিং, দিল্লিতে নতুন নেতা

এই প্রজন্মের অন্যতম শ্রেষ্ঠ ফুটবলার এমবাপে, বিগত কয়েক বছর ট্রান্সফার উইন্ডোতে বাজার সরগরম করেছেন। প্রতিবারই শোনা গিয়েছে যে, তাঁকে তাঁর স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে (Real Madrid) দেখা যাবে। কিন্তু কোনওবারই তা বাস্তবায়িত হয়নি। পিএসজি প্রধান নাসের আল-খেলাইফি কোনও না কোনও চুক্তির ছুতোনাতায় তাঁকে আটকেই রাখেন ক্লাবে। অবশেষে পিএসজি-এমবাপের দড়ি টানাটানি শেষ। এমবাপের রিয়ালে যোগ দেওয়া সময়ের অপেক্ষা। ৩০০ মিলিয়ন ডলায়ে এমবাপে আসছেন স্য়ান্টিয়াগো বার্নাব্য়ুতে। 

এমবাপে যে রিয়ালে আসছেন, সে কথা তাঁর দেশের ফুটবলপাগল প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। তবে ম্যাক্রোঁ সাফ জানিয়ে দিয়েছেন যে, তিনি এমবাপেকে রিয়ালে খেলতেই দেবেন না। চমকে যাওয়ার কিছু নেই। আগামী ২৬ জুলাই থেকে ১১ অগাস্ট পর্যন্ত চলবে অলিম্পিক্স। 'গ্রেটেস্ট শো অন আর্থ'এ খেলার জন্য় এমবাপেকে ছাড়ার জন্য় ম্যাক্রোঁ কথা বলবেন রিয়ালের সঙ্গে। 

ম্য়াক্রোঁ তাঁর এক্স হ্য়ান্ডেলে ভিডিয়ো পোস্ট করে বলেছেন, 'এমবাপের পিএসজি ছেড়ে রিয়ালে যাওয়া নিয়ে আমার নির্দিষ্ট করে কিছু বলার নেই। তবে আমি রিয়ালের উপর আস্থাশীল যে, ওরা এমবাপেকে জাতীয় দলের সঙ্গে অলিম্পিক্স খেলার জন্য় ছাড়বে। আমি নিশ্চিত। তবে আমি ওর তথাকথিত ভাবী ক্লাবের উপর সর্বোচ্চ চাপ দেব যাতে ওকে ফ্রান্সের সঙ্গে খেলতে দেওয়া হয়।' শুধু অলিম্পিক্সেই নয়, ফ্রান্স আসন্ন ইউরো জেতারও দাবিদার।

আরও পড়ুন: James Anderson Retirement Date: টেস্ট ক্রিকেট ছাড়ছেন জিমি, অক্ষতই থাকছে সচিনের রেকর্ড!
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.