India vs Ireland 3rd T20I: বৃষ্টিতে পরিত্যক্ত তৃতীয় টি ২০ ম্যাচ, সিরিজে আইরিশদের চুনকাম করল বুমরা বাহিনী

India vs Ireland 3rd T20I: বৃষ্টির জন্য এমনিতেই টস পিছিয়ে যায়। পরে শুরু হয় ঝিরঝিরে বৃষ্টি। ভারতীয় সময় রাত ১০টা ১৫ মিনিট নাগাদ বৃষ্টি থামে। ততক্ষণে যা ক্ষতি হওয়ার তা হয়ে গিয়েছে। মাঠের একাধিক জায়গায় কাদার প্যাচ পড়ে যায়।

Updated By: Aug 23, 2023, 11:40 PM IST
India vs Ireland 3rd T20I: বৃষ্টিতে পরিত্যক্ত তৃতীয় টি ২০ ম্যাচ, সিরিজে আইরিশদের চুনকাম করল বুমরা বাহিনী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃষ্টিতে ধুয়ে দিল ভারত বনাম আয়ারল্যান্ডের তৃতীয় টি ২০ ম্যাচ। মাঠ ভিজে থাকায় খেলা আরম্ভই করতে পারলেন না আম্পায়াররা। আর এর নিটে ফল আয়ারল্যান্ডকে ২-০ চুনকাম করল ভারত। এমনিতে আগেই দুটি ম্যাচে জিতে গিয়েছিল ভারত। ফলে বৃষ্টি না হয়ে আইরিশরা জিতলেও টি ২০-র সিরিজের ভাগ্য বদল করতে পারত না আয়ারল্যান্ড। ফলে তৃতীয় ম্যাচ না খেলেই সিরিজ পকেটে পুরে ফেলল বুমরা বাহিনী।

আরও পড়ুন-ল্যান্ডিং নয়, চন্দ্রাভিযানের সবচেয়ে জটিল অংশ ছিল এটাই...

সিরিজের প্রথম ম্যাচে ২ রানে জিতেছিল ভারত। পরের ম্যাচে ৩৩ রানে আারল্যান্ডকে হারায় টিম ইন্ডিয়া। দুটো ম্য়াচই হয়েছিল ডাবলিনে। এবার এদিন বৃষ্টি থামার নামই করছিল না। বাধ্য় হয়ে পিচ ঢেকে ফেলেন গ্রাউন্ড স্টাফরা। পরে বৃষ্টি থামলে পিচের কভার খুলে ফেলা হলেও মাঠের যে অবস্থা যা দাঁড়ায় তাতে তা খেলার উপযুক্ত ছিল না। ফলে শেষপর্যন্ত ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করতে হয়। এদিন বুমরা বাহিনী খেলার থেকে বরং বেশি উপভোগ করলেন চন্দ্রযানের চন্দ্রাভিযান। ল্যান্ডার বিক্রম চাঁদের দক্ষিণ মেরু ছুঁতেই আনন্দে মেতে ওঠে টিম ইন্ডিয়া। সিরিজ এখন পকেটে। এবার ভারতের লক্ষ্য ৩০ আগস্টের এশিয়া কাপ।

বৃষ্টির জন্য এমনিতেই টস পিছিয়ে যায়। পরে শুরু হয় ঝিরঝিরে বৃষ্টি। ভারতীয় সময় রাত ১০টা ১৫ মিনিট নাগাদ বৃষ্টি থামে। ততক্ষণে যা ক্ষতি হওয়ার তা হয়ে গিয়েছে। মাঠের একাধিক জায়গায় কাদার প্যাচ পড়ে যায়। আকাশের দিকে তাকিয়ে প্রায় সাড়ে তিন ঘণ্টা অপেক্ষা করেও কোনও ফল হয়নি। বাধ্য হয়ে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়রারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.