ISL FINAL 2021: বদলার ফাইনালে হার ATK Mohun Bagan-র, চ্যাম্পিয়ন Mumbai City FC

 এটিকে মোহনবাগানের বিপক্ষে আত্মঘাতী গোল করলেন তিরি।

Updated By: Mar 13, 2021, 10:55 PM IST
ISL FINAL 2021: বদলার ফাইনালে হার ATK Mohun Bagan-র, চ্যাম্পিয়ন Mumbai City FC

নিজস্ব প্রতিবেদন: আইএসএলে(ISL) স্বপ্নভঙ্গ। ফাইনালে এগিয়ে গিয়েও সেই মুম্বই সিটি এফসির (Mumbai City FC) কাছেই আবার হার এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। আত্মঘাতী গোল করে প্রতিপক্ষকে সমতা ফেরালেন তিরি। ম্যাচের একদম শেষলগ্নে মুম্বইয়ের হয়ে জয়সূচক গোল বিপিন সিং-র।

কখনও এটিকে মোহনবাগান, তো কখনও মুম্বই সিটি এফসি। গোটা টুর্নামেন্টে এক স্থানটি দখল রাখার লড়াই চলেছে ২ টি দলের মধ্যে। তবে, গ্রুপ লিগের দুটি ম্যাচেই জিতেছিল মুম্বই। ফাইনালে কি বদলা নিতে পারবে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)? সেদিকেই নজর ছিল ফুটবলপ্রেমীদের।

আরও পড়ুন: দশহাজারের এলিট ক্লাবে Mithali, অভিনন্দন BCCI-র

ফাইনালটা আক্রমণাত্মক মেজাজে শুরু করেছিলেন রয় কৃষ্ণরা। পাল্টা আক্রমণ শানাচ্ছিল মুম্বইও। ফলে ম্যাচটা বেশ উপভোগ্য হয়ে ওঠেছিল। ১৮ মিনিটের উইলিয়ামসের গোলে এগিয়ে যায় এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। রয় কৃষ্ণার পাস থেকে দূরন্ত শটে গোল করেন তিনি। সেই ব্যবধান অবশ্য ধরে রাখা যায়নি। মুম্বই নয়, প্রথমার্ধের ২৯ মিনিটে আত্মঘাতী গোল করে বসেন তিরি। ম্যাচে সমতা ফেরার পর দু'দলই কিন্তু গোল করার মতো জায়গায় পৌঁছে গিয়েছিল। কিন্ত কাজের কাজটি করতে পারেনি কোন দলই। এদিকে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে শুভাশিস বসুর সঙ্গে ধাক্কা লেগে মাথায় চোট পান মুম্বইয়ের অমেয় রানাওয়াডে। তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হয়, বেশ কিছুক্ষণ খেলা বন্ধ থাকে।

 

 

প্রথমার্ধে যেখানে শেষ করেছিল, দ্বিতীয়ার্ধে প্রায় সেখান থেকে খেলা শুরু করে ২ দলই। এটিকে মোহনবাগানের একটি গোল অফসাইডের কারণে বাতিল করে দেন রেফারি। সহজ সুযোগ নষ্ট করে মুম্বই। খেলা কি তাহলে অতিরিক্ত সময়ে গড়াবে? এক শেষলগ্নে গোল করে এটিকে মোহনবাগানের চ্যাম্পিয়ন হওয়ার আশায় জল ঢেলে দেন বিপিন সিং।

.