WATCH | CSK: খেলার পরেও ধৈর্য ধরে বসুন! সিএসকে-র ছিল আবেদন, এরপরেই স্টেডিয়াম দেখল...

   MS Dhoni with Suresh Raina in CSKs lap of honour in Chennai: ফ্য়ানদের কথা ভেবেই ধোনিরা মাঠ প্রদক্ষিণ করে তুলে দিলেন বিশেষ উপহার!

Updated By: May 12, 2024, 10:33 PM IST
WATCH | CSK: খেলার পরেও ধৈর্য ধরে বসুন! সিএসকে-র ছিল আবেদন, এরপরেই স্টেডিয়াম দেখল...
ধোনিদের চমক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চেন্নাই সুপার কিংস তাদের ঘরের মাঠ এমএ চিদম্বরম স্টেডিয়ামে খেলল রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে (CSK vs RR, IPL 2024)। লিগের ১৩ নম্বর ম্য়াচে অলরাউন্ড পারফরম্য়ান্সে রুতুরাজ গায়কোয়াড়রা (Ruturaj Gaikwad) পাঁচ উইকেটে হারিয়ে দিয়েছে সঞ্জু স্য়ামসনের (Sanju Samson) টিমকে। এর সঙ্গেই সিএসকে প্লেঅফের আশা জিইয়ে রাখল। খেলার আগেই সিএসকে চিপকের ফ্য়ানদের অনুরোধ করেছিল যে, তাঁরা যেন খেলার পরেও স্টেডিয়ামে থেকে যান, বিশেষ কিছুই ঘটতে চলেছে। 

আরও পড়ুন:WATCH | Ravindra Jadeja | Obstructing Field: বিরল আউটে ইতিহাসে জাদেজা! কোন নিয়মে খোয়ালেন উইকেট? জানুন বিশদে

ঘটনাচক্রে চলতি আইপিএলে ধোনিরা হোম লেগের শেষ ম্য়াচ খেলে ফেললেন। অসাধারণ ফ্য়ানদের চমকে দেওয়ার জন্য় দুর্দান্ত আয়োজন করেছিল গতবারের ও সর্বাধিক পাঁচবারের চ্য়াম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। গোটা সিএসকে দল মাঠ পরিদর্শন করল। এর পাশাপাশি ধোনিদের গলায় পরিয়ে দেওয়া হল বিশেষ পদক। আর এখানেই শেষ নয়, সিএসকে ডেকে নিয়ে এল তাদের প্রাক্তন সুপারস্টার সুরেশ রায়নাকে। ধোনি রায়না টেনিস ব্য়াটের স্ট্রোকে সিএসকে ক্রিকেটারদের সই করা বল পাঠিয়ে দিলেন স্টেডিয়ামে। যা পেয়ে ফ্য়ানরা উদ্বেল হয়ে পড়েন। বলাই বাহুল্য় ঘটনার একাধিক ভিডিয়ো ও ছবি সিএসকে শেয়ার করেছে তাদের এক্স হ্য়ান্ডেলে। গোটা গ্য়ালারি ধোনির নামে জয়ধ্বনি তুলেছিল।

এদিন চিপকে টস জিতে সঞ্জুরা প্রথমে ব্য়াট করে তুলেছিল পাঁচ উইকেটে মাত্র ১৪১ রান। রিয়ান পরাগ মিডল অর্ডারে ৩৫ বলে ৪৭ রানের ইনিংস না খেললে এই রানও তুলতে পারত না রাজস্থান। কারণ যশস্বী জয়সওয়াল (২৪), জস বাটলার (২১) ও সঞ্জুরা (১৫) এদিন চূড়ান্ত ব্য়র্থ হয়েছেন। ফলে শুরুতে রানের বন্য়ায় ভাসতে পারেনি রাজস্থান। ছয়ে নেমে ধ্রুব জুরেলও ১৮ বলে ২৮ রানের ইনিংস খেলেন। এই রান তাড়া করতে নেমে অধিনায়ক রুতুরাজ নিজের উইকেট ধরে রেখেছিলেন বটে। তবে তাঁকে সঙ্গ দিতে নেমে কেউই ওই কুড়ি-তিরিশের গণ্ডির বেশি টপকাতে পারেননি। রুতু শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৪১ বলে ৪২ রানে। ওই দেখতে গেলে সবার মিলিত প্রয়াসে চেন্নাই ম্য়াচ বার করে নেয়।

লিগে চেন্নাইয়ের আর এক ম্য়াচ বাকি রয়েছে। তার মধ্য়ে রাজস্থানকে হারিয়ে কাজ সামান্য় সহজ হল। আগামী শনিবার আরসিবি-র বিরুদ্ধে সিএসকে-র লিগের শেষ ম্য়াচ। এই ম্য়াচও রুতুদের জিততে হবে। তাহলে পয়েন্ট হবে ১৬। সবার আগে ১৮ পয়েন্ট নিয়ে কেকেআর চলে গিয়েছে প্লেঅফে। ঘটনাচক্রে ১৪ পয়েন্টে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদও। তারাও প্রবল ভাবে প্লেঅফের দৌড়ে। দিল্লি-লখনউয়ও কিন্তু রয়েছে লড়াইয়ে। তারাও টানা দুই ম্য়াচ জিতলে পৌঁছে যাবে ১৬ পয়েন্টে। তাদের হাতে রয়েছে দু'টি করে ম্য়াচ। চেন্নাইকে শুধু আরসিবি-কে হারালেই হবে না। বাকি দলের হারের দিকেও তাকাতে হবে প্লেঅফ নিশ্চিত করার জন্য়। এই মুহূর্তে লিগ তালিকায় ১৩ ম্য়াচে ১৪ পয়েন্ট নিয়ে সিএসকে তিন নম্বরে। চেন্নাইয়ের সবচেয়ে বড় অক্সিজেন তাদের নেট রানরেট। চেন্নাইয়ের নেআরআর এখন +০.৫২৮। যা তাদের ভরসা দেবে।

আরও পড়ুন: Kylian Mbappe To Real Madrid: এমবাপেকে রিয়ালে কোনও ভাবেই খেলতে দেবেন না ফ্রান্সের প্রেসিডেন্ট!

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.