Rishabh Pant Health Update: চাহাল-সিরাজদের সঙ্গে দেদার খুনসুটি, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন ঋষভ

গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। পুড়ে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরহাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 26, 2023, 07:44 PM IST
Rishabh Pant Health Update: চাহাল-সিরাজদের সঙ্গে দেদার খুনসুটি, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন ঋষভ
সতীর্থদের সঙ্গে খোশমেজাজে রয়েছেন ঋষভ পন্থ। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: লক্ষ্য দ্রুত বাইশ গজের যুদ্ধে ফিরে আসা। আর তাই কয়েক মাস আগে থেকেই বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy) রিহ্যাব করছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। একইসঙ্গে তরুণ ক্রিকেটারদের পরামর্শও দিচ্ছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটকিপার-ব্যাটার। আর এরইমধ্যে সোমবার অর্থাৎ ২৬ জুন টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার একেবারে খোলামেলা মেজাজে দেখা গেল। ঋষভের সঙ্গে এই মুহূর্তে এনসিএ-তে রয়েছেন যজুবেন্দ্র চাহাল, কে এল রাহুল, শার্দূল ঠাকুর, মহম্মদ সিরাজ। তাঁদের সঙ্গে দেদার খুনসুটিতে ব্যস্ত ছিলেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন ঋষভ। লিখেছেন, 'গ্যাংদের সঙ্গে রিইউইয়ন সবসময় ভালো লাগে।' 

এর আগে গত ৪ এপ্রিল গুজরাত টাইটান্সের বিরুদ্ধে দিল্লির ম্যাচ চলার সময়  অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium) এসেছিলেন পথ দুর্ঘটনায় আহত ঋষভ। তিনি যাতে মাঠে এসে খেলা উপভোগ করতে পারেন, সেইজন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (DDCA) তরফ থেকে ঋষভের জন্য কর্পোরেট বক্সে বিশেষ র‌্যাম্প তৈরি করা হয়। সেখানেই গিয়ে বসেছিলেন তিনি। সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। তাঁর পরনে ছিল সাদা রঙের গোলগলা টি-শার্ট ও কালো রঙের হাফ প্যান্ট। 

আরও পড়ুন: Ravi Shastri VS Ravichandran Ashwin: ফের একবার অশ্বিনের সঙ্গে শাস্ত্রীর লেগে গেল! কিন্তু কীভাবে?

আরও পড়ুন: MS Dhoni and Sunil Gavaskar: ধোনি নন, সানির চোখে প্রকৃত 'ক্যাপ্টন কুল' কে? নাম জানলে অবাক হবেন

গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। পুড়ে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরহাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। গত ১৬ জানুয়ারি টুইট করে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, 'সকলে যেভাবে আমার পাশে থেকেছেন, তাতে আমি অভিভূত। খুশির খবর, আমার অস্ত্রোপচার সফল হয়েছে। ধীরে ধীরে সেরে উঠছি। আগামী দিনের সমস্ত চ্যালেঞ্জের মোকাবিলা করতে মুখিয়ে রয়েছি।' এরপর সোশ্যাল মিডিয়াতে নিজের সুস্থতার আপডেট দিয়ে আরও কয়েকটি পোস্ট করেছিলেন ঋষভ। তাছাড়া তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন হরভজন সিং, সুরেশ রায়নার মতো প্রাক্তনরা। 

বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছিলেন, হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত মাঠে ফেরা হচ্ছে না তাঁর। কারণ পুরোপুরি ফিট হতে এখনও অনেকটাই সময় লাগবে ঋষভের। কড়া নিয়ম মেনে চলবে রিহ্যাব। আইপিএল-এ তাঁর দল হোম গ্রাউন্ডে নামার সময় সেখানে উপস্থিত থাকবেন ঋষভ। এখন ঘরের মাঠে আয়োজিত বিশ্বকাপে ঋষভ কামব্যাক করতে পারেন কিনা সেটাই দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   ৃ

.