Shah Rukh Khan Outburst At Wankhede: কেন শাহরুখ ফেটে পড়েছিলেন ওয়াংখেড়েতে? আসল কারণ জানলে আপনারও রক্ত...

Shah Rukh Khan Outburst At Wankhede Explained: কেন শাহরুখ সেই রাতে ফেটে পড়েছিলেন ওয়াংখেড়েতে? আসল কারণ এত বছরে এল সামনে। যা জানলে আপনার রক্তও...  

Updated By: May 3, 2024, 08:29 PM IST
Shah Rukh Khan Outburst At Wankhede: কেন শাহরুখ ফেটে পড়েছিলেন ওয়াংখেড়েতে? আসল কারণ জানলে আপনারও রক্ত...
শাহরুখ কেন রেগেছিলেন সেই রাতে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) মুখোমুখি হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স (MI vs KKR, IPL 2024)। আরবসাগরের তীরবর্তী মাঠ বরাবরই কেকেআরের শক্ত ঘাঁটি। এখনও পর্যন্ত বিগত ১৬ বছরে এখানে দুই দল ১০ বার মুখোমুখি হয়েছে। যার মধ্য়ে মুম্বই জিতেছে ৯ বার। কেকেআর জিতেছে মাত্র ১ বার। আর ওয়াংখেড়ে বললেই আজও সকলের চোখের সামনে ভেসে দলের মালিক শাহরুখ খানের (Shah Rukh Khan) মুখটা। সালটা ছিল ২০১২। আর ঠিক এই মাঠেই খেলছিল কেকেআর-মুম্বই। কোনও একটি কারণে শাহরুখ রাগে ফেটে পড়েছিলেন। মাঠের নিরাপত্তাকর্মীর সঙ্গে তাঁর বচসার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল রাতারাতি। শাহরুখ রেগে লাল হয়ে গিয়েছিলেন। 

আরও পড়ুন: WATCH | Suryakumar Yadav | Sunil Narine : 'ভুলে গেলেও হোটেলে দিয়ে আসব'! নারিনকে লক্ষাধিক টাকার উপহার সূর্যর

এই ঘটনার পর এক পুলিস আধিকারিক অভিযোগ করেছিলেন যে, শাহরুখ ইচ্ছাকৃত আঘাত করেছিলেন এবং ভয় দেখিয়ে ছিলেন ওই নিরাপত্তাকর্মীকে। এরপর মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন চরম পদক্ষেপ নেয় শাহরুখের বিরুদ্ধে। ২০১২ থেকে ২০১৫ পর্যন্ত টানা পাঁচ বছর ঘরের মাঠে শাহরুখের ঢোকায় নিষেধাজ্ঞা জারি করেছিল এমসিএ। আর এদিন খেলা শুরুর আগে জয় ভট্টাচার্য তাঁর এক্স হ্য়ান্ডেলে জানান কেন শাহরুখ সেদিন রাগে ফেটে পড়েছিলেন। সেই সময়ে জয় নাইটদের টিম ডিরেক্টর ছিলেন।

জয় তাঁর এক্স হ্য়ান্ডেলে লেখেন, 'শেষবার কেকেআর যখন এমআই-কে ওয়াংখেড়েতে হারিয়েছিল, তখন আমি ডাগআউটে ছিলাম। অনেকদিন হয়ে গেল। হয়তো আজ কেকেআর জিততে পারে। ওই ঘটনার পর কেকেআর দু'বার চ্য়াম্পিয়ন হয়েছে। শাহরুখ কাউকে গালিগালাজ করেনি। আমি সেখানে ছিলাম। পরেরবার যখন আপনার ছোট্ট মেয়েটিকে কেউ অশালীন মন্তব্য় করবে, দেখব কী করে আপনি শান্ত থাকেন!' জয়ের এই পোস্ট রাতারাতি ভাইরাল হয়ে যায়। এতবছর পর আসল কারণ এল সামনে। ২০১২ সালে সুহানার বয়স ছিল ১১ বছর। বোঝাই যাচ্ছে যে ছোট্ট মেয়ের প্রতি উড়ে আসা যৌনগন্ধী মন্তব্য়েরই তীব্র প্রতিবাদ করেছিলেন বাবা। 

আরও পড়ুন: India's T20 World Cup Squad: প্রচুর বেতনে খেলছেন আইপিএল, উঠছেন না বিশ্বকাপের বিমানে! তালিকায় যে ভারতীয়রা

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.