Viral Video | Nitish Reddy: আইপিএল ছেড়ে খেলবেন এই লিগ! রেকর্ড টাকায় বিক্রি হলেন, আত্মহারা অন্ধ্রের তারকা

SRH Nitish Kumar Reddy Becomes Most Expensive Player In Andhra Premier League History: নীতীশ রেড্ডি ইতিহাস লিখলেন অন্ধ্র প্রিমিয়র লিগে।   

Updated By: May 17, 2024, 08:52 PM IST
Viral Video | Nitish Reddy: আইপিএল ছেড়ে খেলবেন এই লিগ! রেকর্ড টাকায় বিক্রি হলেন, আত্মহারা অন্ধ্রের তারকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যাঁরা নিয়মিত চলতি আইপিএলে (IPL 2024) চোখ রেখেছেন, তাঁদের কাছে নীতীশ রেড্ডি (Nitish Reddy) নামটি আজ আর একদম নতুন নয়। চোখ বন্ধ করে বলে দেওয়া যায় যে, সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) চলতি মরসুমের আবিষ্কার বিশাখাপত্তনমের বছর কুড়ির 'জেনুইন অলরাউন্ডার'! প্রথম শ্রেণি ও লিস্ট এ ক্রিকেট মিলিয়ে নীতীশের ৯৬৯ রান রয়েছে। উইকেট নিয়েছেন ৬৬। তবে অরেঞ্জ আর্মির হয়ে দুরন্ত একটা মরসুম কাটিয়েছেন। ৯ ম্য়াচে ৪৭.৮০-র গড়ে করেছেন ২৩৯ রান। নিয়েছেন তিন উইকেটও। তবে নীতিশ মাঝপথেই ছেড়েছেন আইপিএল। নাম লিখিয়েছেন অন্য় একটি লিগে। তিনি তাঁর রাজ্য়ের হয়ে খেলবেন অন্ধ্র প্রিমিয়র লিগ (Andhra Premier League)। অন্ধ্রপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত এই লিগ এবার তৃতীয় বছরে পা দিল।

আরও পড়ুন: Misbah-ul-Haq On Team India: 'ভূত'ই ভর করেছে ভারতকে! রোহিতদের চরম হুঁশিয়ারি মিসবার, ঝাড়ফুঁক না করালেই...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবচেয়ে দামি ক্রিকেটার হয়ে গেলেন নীতীশ। নিলামে তিনি পেয়েছেন ১৫.৬ লক্ষ টাকা। তাঁকে দলে নিয়েছে গোদাবরী টাইটান্স। যদিও আইপিএলের থেকে বেশি টাকা তিনি পাননি। গতবছর কাব্য় মারানের ফ্র্যাঞ্চাইজি তাঁকে ২০ লক্ষ টাকায় নিয়েছে। তবে নীতীশ ভাবেননি যে, তিনি নিলামে রেকর্ড টাকায় বিক্রি হয়ে ইতিহাস লিখবেন। নিজের সম্বন্ধে এই সুখবর পেয়ে আনন্দে আত্মহারা হয়েছেন অন্ধ্রের তারকা। সেই ভিডিয়ো শেয়ার করেছে অন্ধ্র প্রিমিয়র লিগ। সানরাইজার্স ও গুজরাত টাইটান্স  গত বৃহস্পতিবার হায়দরাবাদের উপলে অনুষ্ঠিত রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল। প্রবল বৃষ্টিতে একটি বলও করা যায়নি। পয়েন্ট ভাগাভাগির খেলায় সানরাইজার্স এক পয়েন্ট নিয়ে প্রথম চারের লড়াইয়ে টিকে থাকল। ১৩ ম্য়াচে তাদের ঝুলিতে এল ১৫ পয়েন্ট। অন্য়দিকে গুজরাত আগেই আইপিএল থেকে ছিটকে গিয়েছে। ফলে পয়েন্ট পাওয়া আর না পাওয়ায় তাদের কিসসু যায় আসে না। 

আরও পড়ুন: Viral Video | Shubman Gill | Komal Sharma: আচমকাই শুভমন সামনে! 'বেহুঁশ' বন্ধুর সুন্দরী ডাক্তার বোন, মাঠেই তারপর...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.