WATCH | Suryakumar Yadav | Sunil Narine : 'ভুলে গেলেও হোটেলে দিয়ে আসব'! নারিনকে লক্ষাধিক টাকার উপহার সূর্যর

Suryakumar Yadav Gifts His Bat To Sunil Narine Before MI vs KKR Match: সূর্যকুমার যাদবের থেকে দারুণ উপহার পেলেন সুনীল নারিন।  

Updated By: May 3, 2024, 07:40 PM IST
WATCH | Suryakumar Yadav | Sunil Narine : 'ভুলে গেলেও হোটেলে দিয়ে আসব'! নারিনকে লক্ষাধিক টাকার উপহার সূর্যর
সূর্যর থেকে বিরাট দামি উপহার পেলেন নারিন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স (MI vs KKR, IPL 2024)। আইপিএলের যে কোনও ম্য়াচের আগের দিনই নেট অনুশীলন মানে, দুই দলের খেলোয়াড়দের কাছে মন খুলে আড্ডারও এক পর্ব বটে। সেই রীতি মেনেই কেকেআর ও এমআইয়ের ক্রিকেটাররা একে অপরের সঙ্গে গল্পে মশগুল হয়েছিলেন। তেমনই একটি ফ্রেমে ধরা পড়েন মুম্বইয়ের সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ও কেকেআরের সুনীল নারিন (Sunil Narine)।

আরও পড়ুন: India's T20 World Cup Squad: প্রচুর বেতনে খেলছেন আইপিএল, উঠছেন না বিশ্বকাপের বিমানে! তালিকায় যে ভারতীয়রা

সূর্য-নারিনের একটি ভিডিয়ো শেয়ার করেছে কেকেআর। সেখানে দেখা যাচ্ছে যে, সূর্যের নাগালে রয়েছে খান চারেক ব্য়াট। তার মধ্যে থেকেই একটি ব্য়াট নারিন হাতে তুলে নেন, সূর্য ব্য়াট সম্পর্ক নারিনকে দু'এক কথা বলেন। পাশাপাশি জানান যে, ব্য়াটের সোয়েল অংশের কিছুটা যদি নারিন চেঁছে নেন, তাহলে খুব ভালোই হবে। এর পাশাপাশি সূর্য বলেন, নারিন যেন তাঁকে ব্য়াটের কথা মনে করিয়ে একটি টেক্সট করে রাখেন, সূর্য ম্য়াচের দিন ব্যাট আনতে ভুলে গেলেও, নারিনকে কলকাতার বিমান ধরার আগে হোটেলে গিয়ে দিয়ে আসবেন। এমন সময়ে কেকেআর মেন্টর গৌতম গম্ভীর তাঁদের মাঝে চলে এসে জানান যে, নারিনের দুই কিট ব্য়াগ ভর্তি ব্য়াটই আছে। যা শুনে সূর্য-নারিন হেসে ফেলেন। 

ঘটনাচক্রে ব্য়াট এমন একটি উপহার যা ক্রিকেটাররা যতই পান না কেন, তাঁদের কাছে কম। সূর্য খেলেন এসএস টন ব্য়াটে। যে ব্য়াট তিনি ব্য়বহার করেন, তার দাম প্রায় দুই লক্ষ থেকে তিন লক্ষ টাকা দাম। বোঝাই যাচ্ছে যে, নারিন বেশ মূল্য়বান ও কাজের উপহারই পেলেন সূর্যর থেকে। ওয়াংখেড়ে বরাবরই কেকেআরের শক্ত ঘাঁটি। ওয়াংখেড়ে বরাবরই কেকেআরের শক্ত ঘাঁটি। এখনও পর্যন্ত বিগত ১৬ বছরে এখানে দুই দল ১০ বার মুখোমুখি হয়েছে। যার মধ্য়ে মুম্বই জিতেছে ৯ বার। কেকেআর জিতেছে ১ বার। ঘটনাচক্রে একটি ম্য়াচও টাই হয়নি দুই দলের মধ্য়ে এই মাঠে।

আরও পড়ুন: Rinku Singh: 'বাজি, মিষ্টি কিনে এনেছিলাম'! বিশ্বকাপে নেই ছেলে, শোকে ভেঙে পড়েছেন বাবা-মা

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.