Virat Kohli, IPL 2022 Qualifier 2: নিরাপত্তা শিকেয় তুলে বিরাট দর্শনে ফের মাঠে দর্শক, ভিডিও ভাইরাল

রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ার (IPL 2022 Qualifier 2) ম্যাচ চলার সময় এই ঘটনা সবার নজরে আসে। তখন সবে মাঠে নেমেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)।

Updated By: May 28, 2022, 03:40 PM IST
Virat Kohli, IPL 2022 Qualifier 2: নিরাপত্তা শিকেয় তুলে বিরাট দর্শনে ফের মাঠে দর্শক, ভিডিও ভাইরাল
এ বার নরেন্দ্র মোদী স্টেডিয়াম এমন ঘটনার সাক্ষী থাকল।

নিজস্ব প্রতিবেদন: এই নিয়ে দ্বিতীয়বার। কলকাতার (Kolkata) পর এ বার আহমেদাবাদ (Ahmedabad)। চলতি আইপিএল-এ (IPL 2022) ম্যাচ চলার সময় বিরাট কোহলিকে (Virat Kohli) একেবারে সামনে থেকে দেখার জন্য ফের মাঠে ঢুকে পড়ল দর্শক। ইডেন গার্ডেন্সের (Eden Gardens) পর এ বার নরেন্দ্র মোদী স্টেডিয়াম (Narendra Modi Stadium) একই ঘটনার সাক্ষী থাকল।

শুক্রবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ার (IPL 2022 Qualifier 2) ম্যাচ চলার সময় এই ঘটনা সবার নজরে আসে। তখন সবে মাঠে নেমেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। ক্রিজে পা জমিয়েছেন বিরাট। ঠিক এমন সময় নিরাপত্তাকে ফাঁকি দিয়ে একজন তরুণ ভক্ত একেবারে ক্রিজের সামনে চলে আসেন। বিরাটের সঙ্গে হ্যান্ডশেক করতে চাইলেও তিনি পাত্তা দেননি। এরমধ্যে নিরাপত্তাকর্মীরাও চলে আসেন এবং তারপর সেই ভক্তকে মাঠ থেকে সরিয়ে নিয়ে যান।

গত ২৫ মে লখনউ সুপার জায়ান্টের (Lucknow Super Giants) বিরুদ্ধে এলিমেনেটর ম্যাচ খেলার সময় বিরাটকে একই পরিস্থিতির সামনে পড়তে হয়েছিল। ইডেনে যে ভিডিও ধরা পড়েছিল সেটা কুস্তিকেও হার মানিয়ে দেবে। ডব্লিউডব্লিউই-এর মতো কলকাতা পুলিসের (Kolkata Police) এক কর্তার কীর্তি দেখার পরেই মুষ্টিবদ্ধ বাহু দেখিয়ে মজার প্রতিক্রিয়া দিয়েছিলেন বিরাট। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে আগেই ভাইরাল হয়েছিল। শুক্রবার কলকাতা পুলিশের পক্ষ থেকে ফেসবুকে সেই ভিডিওটি পোস্ট করা হয়েছিল। সাধারণের উদ্দেশে বার্তা দিয়ে একটি পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘মাঠ হোক কিংবা পথঘাট, গন্ডি পেরোলেই বিভ্রাট!’  

সেই ম্যাচ চলার সময় গোটা মাঠ এক মজার ঘটনার সাক্ষী থাকে। কলকাতা পুলিসের এক আধিকারিক মাঠে ঢুকে আসা সমর্থককে পুরো রেসলিংয়ের স্টাইলে কাঁধে তুলে ফেন্সিংয়ের বাইরে ফেলে দিয়েছিলেন! একেবারে বাহুবলীর স্টাইলে কলকাতা পুলিসের এক আধিকারিক সেই দর্শককে কাঁধে তুলে মাঠ ছাড়েন।

 

সেই দৃশ্য দেখার পরে অবাক হয়ে যান ‘কিং কোহলি’। তিনি নিজের হাসি নিয়ন্ত্রণ করতে পারেননি। সেই নিরাপত্তারক্ষীকে নকলও করেছিলেন বিরাট। আর সেটাই নিজেদের ফেসবুকে তুলে ধরেছিল কলকাতা পুলিস।

 

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এ বার সেই ভিডিও ফেসবুকে পোস্ট করেছিল কলকাতা পুলিস। আর এ বার আহমেদাবাদেও তেমন মুহূর্ত ফের দেখা গেল।

আরও পড়ুন: Virat Kohli, Kolkata Police: ‘বিরাট’ ভিডিও ফেসবুকে পোস্ট করে কোন ইঙ্গিত দিল কলকাতা পুলিস? ভিডিও হল ভাইরাল

আরও পড়ুন:  Virat Kohli, IPL 2022 Eliminator: মুষ্টিবদ্ধ বাহু দেখিয়ে কেন এমন মজার প্রতিক্রিয়া দেখালেন ‘কিং কোহলি’? ভিডিও দেখুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.