WTC Final 2023, IND vs AUS: বাইশ গজে ব্যর্থ হলেও, ইনস্টাগ্রামে নিন্দুকদের তুলোধুনা করছেন বিরাট!

ভারতের ইনিংসের তখন ১৮.২ ওভারে আউট হন বিরাট। মিচেল স্টার্কের বল গুডলেন্থ স্পটের কিছুটা আগে থেকে লাফিয়েছিল। বিরাট ততক্ষণে সামনের পায়ে চলে এসেছিলেন। সেই ডেলিভারিকে কিছুতেই ম্যানেজ করতে পারলেন না। মাত্র ০.৮ সেকেন্ডের মধ্যে দারুণ ক্যাচ লুফে নেন 'ফ্যাব ফোর'-এর শীর্ষে থাকা স্টিভ স্মিথ।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 9, 2023, 05:03 PM IST
WTC Final 2023, IND vs AUS: বাইশ গজে ব্যর্থ হলেও, ইনস্টাগ্রামে নিন্দুকদের তুলোধুনা করছেন বিরাট!
ফের আইসিসি ট্রফিতে ব্যর্থ। আউট হয়ে ফিরছেন বিরাট কোহলি। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইসিসি ট্রফির (ICC Trophy) নক-আউট পর্ব এলেই বিরাট কোহলি (Virat Kohli) একেবারে চুপসে যান। ব্যর্থতার সেই ধারাবাহিকতা চলতি বিশ্ব টেস্ট ফাইনালেও (ICC World Test Championship Final 2023) বজায় রাখলেন বিরাট। মিচেল স্টার্কের (Mitchell Starc) যে ডেলিভারিতে টিম ইন্ডিয়ার (Team India) মহাতারকা ফিরেছিলেন, তাকে 'আনপ্লেয়বেল' আখ্যা দেওয়া হয়েছে। তবে এতে চিঁড়ে ভিজছে না। সুনীল গাভাসকরের (Sunil Gavaskar) মতো প্রবাদপ্রতিম বিরাটের ভুল টেকনিক নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন। অন্যদিকে নেটিজেনরা আবার বিরাটকে তাঁর কাজের জন্য ট্রোল করেই যাচ্ছেন। তাঁদের  প্রশ্ন, এভাবে আউট হওয়ার পর, কী করে খেতে পারছেন এভাবে! বিরাটের হাতে খাবারের প্লেট দেখে ক্ষোভে ফুঁসছে নেটপাড়া। তবে 'কিং কোহলি' কিন্তু অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে খারাপ পারফরম্যান্সের পরেও নেটিজেনরদের পাত্তা দিচ্ছেন না। উলটে ইনস্টাগ্রামে জবাব দিলেন। 

আরও পড়ুন: Virat Kohli | WTC Final 2023: 'কী করে গলা দিয়ে খাবার নামছে!' কোহলিকে খেতে দেখে ক্ষোভে ফুঁসছে নেটপাড়া

আরও পড়ুন: Virat Kohli | Sunil Gavaskar | WTC Final 2023: কোহলিকে চরম কটাক্ষ সানির! চোখে আঙুল দিয়ে দেখালেন কোথায় ভুল

ইনস্টাগ্রাম স্টোরিতে বিরাট লিখেছেন, 'লোকজনের মতামতের জেলখানা থেকে নিজেকে মুক্ত করতে হলে আপনাকে অপছন্দ হওয়ার ক্ষমতা গড়ে তুলতে হবে।' আসলে আউট হওয়ার পর শুভমন গিল ও ঈশান কিশানের সঙ্গে দাঁড়িয়ে খাবারের প্লেটে ব্যস্ত ছিলেন বিরাট। সেই সময় তাঁদের সঙ্গে ব্যাটিং কোচ বিক্রম রাঠোরও ছিলেন। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই নেটিজেনরা বিরাটকে ট্রোল করতে শুরু করে দিয়েছিলেন।   

ভারতের ইনিংসের তখন ১৮.২ ওভারে আউট হন বিরাট। মিচেল স্টার্কের বল গুডলেন্থ স্পটের কিছুটা আগে থেকে লাফিয়েছিল। বিরাট ততক্ষণে সামনের পায়ে চলে এসেছিলেন। সেই ডেলিভারিকে কিছুতেই ম্যানেজ করতে পারলেন না। মাত্র ০.৮ সেকেন্ডের মধ্যে দারুণ ক্যাচ লুফে নেন 'ফ্যাব ফোর'-এর শীর্ষে থাকা স্টিভ স্মিথ। শেষ ২০২১ সালের বিশ্ব টেস্ট ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই ইনিংসে বিরাটের ব্যাট থেকে এসেছিল ১৩২ বলে ৪৪ ও ২৯ বলে ১৩ রান। সেবার কিউয়িরা ট্রফি হাতে তুলেছিল। আর এবার ফেভারিট অস্ট্রেলিয়া। 

ফলে হতাশ মুখে বিরাট ফিরে আসেন সাজঘরে।আসলে ব্যাকফুটে খেলতে পারেননি বলেই আর আউট হওয়া থেকে বাঁচতে পারেননি। তাঁর কাছ থেকে অনুরাগীদের প্রত্যাশা অনেক বেশিই ছিল। আইপিএল-এ ছিলেন দুরন্ত ফর্মে। তবে আইসিসি ট্রফিতে ধারাবাহিকতা বজায় রেখে এবারও ব্যর্থ হলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.