WWE: ৬৯ বছরের কিংবদন্তি তৃতীয়বার ছাতনাতলায়! বিয়ে করছেন ৪৫ বছরের গার্লফ্রেন্ডকেই

WWE star gets engaged to his 45-year-old girlfriend, set to get married for third time: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কিংবদন্তি ডব্লিডব্লিউই তারকা হাল্ক হোগান। 

Updated By: Jul 27, 2023, 09:28 PM IST
WWE: ৬৯ বছরের কিংবদন্তি তৃতীয়বার ছাতনাতলায়! বিয়ে করছেন ৪৫ বছরের গার্লফ্রেন্ডকেই
যে বিয়ে নিয়ে এখন বিস্তর চর্চা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিংবদন্তি ডব্লিডব্লিউই (WWE) রেস্টলার হাল্ক হোগান (Hulk Hogan) তৃতীয়বার ছাতনাতলায় যাওয়ার জন্য একেবারে প্রস্তুত। পেশাদার কুস্তিতে হোগান মহানক্ষত্র। তিনি ডব্লিডব্লিউই-র রিংয়ে নিজের ছাপ রেখেছেন। আগামী প্রজন্মকে দিয়েছে অনুপ্রেরণা। হোগানের বয়স এখন ৬৯। তিনি সদ্যই আংটিবদল সেরেছেন ৪৫ বছরের  গার্লফ্রেন্ড স্কাই ডেইলির (Sky Daily) সঙ্গে। দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে মাখো মাখো প্রেমে আছেন হোগান-স্কাই। পাত্রী হোগানের সঙ্গে প্রচুর ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তাই দেখেই বোঝাই যাচ্ছিল যে, দু'জনের রসায়ন একেবারে জমে ক্ষীর। 

আরও পড়ুন: MS Dhoni: এবার অভিনেতা ধোনির অভিষেক! চরিত্র বেছেই আপডেটের ছক্কা প্রযোজক সাক্ষীর

হোগান বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য বেছে নিয়েছিলেন স্কাইয়ের জন্মদিনটা। সেদিনই বলেছিলেন মনের কথা। স্কাই পরে সেই ভিডিয়ো ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে পোস্টও করেছিলেন। হোগানের প্রথমবার বিয়ে হয়েছিল লিন্ডা ক্ল্যারিজের সঙ্গে। তাঁদের দুয়ের দুই সন্তানও রয়েছে। এরপর ২০১০ সালে হোগান বিয়ে করেন জেনিফার ম্যাকড্যানিয়েলকে। ২০২১ সালে তাঁদের ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। একাধিক ব্রিটিশ ট্যাবলয়েডে হোগানের আংটি বদল ও প্রেম নিয়ে একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। স্কাই ডেইলি খুব একটা প্রচারের আলোয় থাকতে পছন্দ করেন না। তিনি পেশায় অ্যাকাউন্টেন্ট ও যোগা প্রশিক্ষক। তাঁর চেহারাও তারিফ করার মতোই।

আরও পড়ুন: WATCH | Lionel Messi: মায়ামিতে জ্বলল মেসি মশাল! গোলের পর গোল, ভস্মীভূত হয়ে গেল প্রতিপক্ষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.