Malda Missing: ট্রেন থেকে অপহরণ? মালদহে পৌঁছে নিখোঁজ অসমের কিশোর!

অসম থেকে কন্যাকুমারী এক্সপ্রেসে কেরালা যাচ্ছিল সে। সঙ্গে ছিলেন দিদি, জামাই-সহ পরিবারের ৫ সদস্য। মালদহ স্টেশনে নেমে খাওয়াদাওয়া করেন সকলেই। তারপরেই দেখা যায়, কামরায় নেই ওই কিশোর!

Updated By: Oct 15, 2022, 09:14 PM IST
Malda Missing: ট্রেন থেকে অপহরণ? মালদহে পৌঁছে নিখোঁজ অসমের কিশোর!

রণজয় সিংহ: কাজ করতে যাচ্ছিল ভিনরাজ্যে। সঙ্গে ছিলেন পরিবারের লোকেরাও। ট্রেন থেকে উধাও ১৬ বছরের কিশোর! কোথায় গেল সে? মালদহ টাউন স্টেশনে অভিযোগ দায়ের করা হয়েছে জিআরপিতে। স্টেশন লাগোয়া বিভিন্ন জায়গায় পোস্টার লাগিয়েছে পুলিস।

পুলিস সূত্রে খবর, নিখোঁজ কিশোরের নাম মনিরুদ্দিন। বাড়ি, অসমের নওগাঁও জেলার কলিয়াবর এলাকায়। কেরালায় পরিযায়ী শ্রমিক হিসেবে কাজ করতে যাচ্ছিল মনিরুদ্দিন। ৯ অক্টোর অসমের হোজাই স্টেশন থেকে কন্যাকুমারী এক্সপ্রেস ওঠে সে। ওই ট্রেনেই ছিলেন মনিরুদ্দিনের দিদি, জামাই-সহ পরিবারের আরও ৫ সদস্য। পরের দিন, ১০ অক্টোবর কন্যাকুমারী পৌঁছয় মালদহ টাউন স্টেশনে। ট্রেন থেকে নেমে খাওয়াদাওয়া করেন সকলেই। ট্রেন ছাড়তে তখন আর বেশি দেরি নেই। মনিরুদ্দিনের দিদির নজরে পড়ে, কামরায় নেই ভাই! শুরু হয় খোঁজাখুঁজি। এখনও পর্যন্ত ওই কিশোরের সন্ধান মেলেনি। ৫ দিন ধরে মালদহ টাউন স্টেশনেই অপেক্ষা করছেন পরিবারের লোকেরা। দিদি নাজিমা খাতুন বলেন, 'ভাই একা একা কোথা যেতে পারবে না। ওর কাছে টাকা পয়সা নেই। কেউ অপহরণ করে নিয়ে গিয়েছে'। 

আরও পড়ুন: Rape: বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণে বাধা? মহিলার গলার নলি কাটল দুষ্কৃতীরা!

এদিকে অভিযোগ দায়ের হওয়ার পর তৎপর পুলিস। মনিরুদ্দিনের সন্ধানে মালদহ টাউন স্টেশন লাগোয়া বিভিন্ন জায়গায় নিখোঁজ পোস্টার লাগানো হয়েছে। সঙ্গে ছবিও। এর আগে, দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে এক কিশোর। অষ্টম শ্রেণির ছাত্র ছিল সে। রাতভর খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি পরিবারের লোকেরা। এরপর সকালে উদ্ধার হয় দেহ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.