Accident: ভিড়ে ঠাসা ট্রেনে দুর্ঘটনা, বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে মৃত্যু পড়ুয়ার

ট্রেনে এত ভিড় ছিল যে, কামরা ভিতরে ঢুকতে পারেননি তিনি। বন্ধুদের সঙ্গে দাঁড়িয়েছিলেন দরজার কাছে। তারপর......

Updated By: Sep 12, 2023, 10:30 PM IST
Accident: ভিড়ে ঠাসা ট্রেনে দুর্ঘটনা, বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে মৃত্যু পড়ুয়ার

দেবব্রত ঘোষ: ভিড়ে ঠাসা লোকাল ট্রেনে বাদুড়ঝোলা হয়ে যাত্রা! তারপর? লাইনের পাশে বিদ্যুৎ খুঁটিতে ধাক্কা খেয়ে ছিটকে পড়লেন কামরার ভিতরে। হাসপাতালে মৃত্যু হল পড়ুয়ার। দুর্ঘটনা ঘটল হাওড়ার দাশনগর স্টেশনের কাছে।

আরও পড়ুন: Malbazar: রেলচালকের তৎপরতায় আবারও প্রাণে বাঁচল বুনো হাতি...

রেল সূত্রের খবর, মৃতের নাম সাধন রায়। বাড়ি, ব্য়ান্ডেলের গোপীনাথপুর কলোনি। হাওড়ার রামরাজাতলা আইটিআইটি-র পড়ুয়া ছিলেন তিনি। এদিন রামরাজাতলা থেকেই একটি লোকাল ট্রেনে আসছিলেন হাওড়া স্টেশনের দিকে।

সহযাত্রীরা জানিয়েছেন, ট্রেনে এত ভিড় ছিল যে, কামরা ভিতরে ঢুকতে পারেননি সাধন। বন্ধুদের সঙ্গে দাঁড়িয়েছিলেন দরজার কাছে। এরপর দাশনগর স্টেশনে ঢোকার মুখে ট্রেন যখন বাঁক নিচ্ছে, রেললাইনে ধারে থাকা একটি বিদ্যুতের খুঁটিকে মাথা ঠুকে যায় ওই তরুণের। প্রায় সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় ছিটকে পড়ে কামরার ভিতরে। সংজ্ঞা অবস্থায় তাঁকে প্রথমে নিয়ে যাওয়া হয়  টিকিয়াপাড়া রেল হাসপাতালে। শেষপর্যন্ত হাওড়া জেলা হাসপাতালে সাধনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: Weather: নিম্নচাপের জেরে একাধিক জেলায় ভারী বৃষ্টির সতর্কতা, কতদিন পর্যন্ত চলবে দুর্যোগপূর্ণ আবহাওয়া?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.