Lok Sabha Election: এবার উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর গাড়িতে 'হামলা'! ফের উত্তপ্ত কোচবিহার...

'প্রথমে আমি যে গাড়িতে ছিলাম, সেই গাড়ি বারি মারা হল। তারপর পিছনের গাড়িতে ভাঙচুর করা হল'।

Updated By: Mar 31, 2024, 09:39 PM IST
Lok Sabha Election: এবার উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর গাড়িতে 'হামলা'! ফের উত্তপ্ত কোচবিহার...

দেবজ্যোতি কাহালি: আবার সেই কোচবিহার! বিজেপির মিছিল থেকে এবার উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহের গাড়িতে 'হামলা'। প্রতিবাদে পথ অবরোধ করলেন তৃণমূল কর্মী-সমর্থকদের। তুমুল উত্তেজনা হরিণচওড়া এলাকায়।

আরও পড়ুন:  Darjeeling: জল্পনার অবসান! বিজেপিকেই সমর্থন বিমল গুরুংয়ের...

ঘটনাটি ঠিক কী? শিয়রে লোকসভা ভোটে। ১৯ এপ্রিল প্রথম দফাতেই ভোট কোচবিহারে। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী জানিয়েছেন, এদিন দিনহাটা থেকে তৃণমূল জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিকের কোচবিহার শহরে আসছিলেন তিনি। হরিণচওড়া এলাকায় বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে তখন একটি মিছিল হচ্ছিল।

উদয়নের অভিযোগ, "বিজেপির একটা মিছিল হচ্ছিল।  প্রার্থী নিজে ছিলেন। তিনি কেন্দ্রীয় মন্ত্রীও বটে। পরিষ্কার তাঁর ইশারায় কিছু গুন্ডা মিছিল থেকে আমাদের উপর হামলা চালাল। প্রথমে আমি যে গাড়িতে ছিলাম, সেই গাড়ি বারি মারা হল। তারপর পিছনের গাড়িতে ভাঙচুর করা হল। আমার এক কর্মীকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারা হল'। প্রতিবাদে ঘুঘুমারি এলাকায় বেশ কিছুক্ষণ পথ অবরোধ করেন তৃণমূলের। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

আরও পড়ুন:  Viral Video: সমুদ্র সৈকতে কেরামতি! পাল্টি খেল গাড়ি, জানালা ফুঁড়ে ছিটকে গেল চালক

এর আগে, উদয়ন ও নিশীথের দ্বন্দ্বের উত্তপ্ত হয়ে উঠেছিল দিনহাটা। রীতিমতো হাতাহাতি জড়িয়ে পড়েছিলেন দুই মন্ত্রীর নিরাপত্তারক্ষীরা। সংঘর্ষ মাথা ফেটেছিল SDPO-র। ঠিক কী ঘটেছে? কোচবিহারের জেলাশাসকের কাছে রিপোর্ট তলব করেছিল নির্বাচন কমিশন। পরিস্থিতি খতিয়ে দেখতে দিনহাটায় গিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোসও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.