Ram Lala Darshan: শর্তসাপেক্ষ! মাত্র ১৬০০ টাকায় ৩ দিনের প্যাকেজে রামমন্দির দর্শন...

Ayodhya Ram Mandir Tour Package: ফেব্রুয়ারির শুরুতে প্রথম রামলালা দর্শনের জন্য দু’হাজার ভক্তকে নিয়ে অযোধ্যায় রওনা দিয়েছিল বিশেষ ট্রেন। এবার মাত্র ১৬০০ টাকায় অযোধ্যায় নিয়ে যাওয়া হচ্ছে বিজেপি কর্মীদের। জানা যাচ্ছে, আলিপুরদুয়ার থেকে অযোধ্যা যাতায়াত, খাওয়া-দাওয়া, থাকার ব্যবস্থা সবই করবে রেল। 

Updated By: Feb 23, 2024, 12:40 PM IST
Ram Lala Darshan: শর্তসাপেক্ষ! মাত্র ১৬০০ টাকায় ৩ দিনের প্যাকেজে রামমন্দির দর্শন...

তপন দেব: আলিপুরদুয়ার (Alipurduar) থেকে অযোধ্যা যাতায়াত, খাওয়া-দাওয়া, থাকার ব্যবস্থা সবই করবে রেল। মাথা পিছু খরচ মাত্র ১৬০০ টাকা। সবটাই করেছে কেন্দ্রীয় রেল মন্ত্রক। আপনার মনে হচ্ছে একটু ঘুরে আসি, যেতেই পারেন তবে আপনাকে নাম লেখাতে হবে বিজেপি পার্টিতে। বিজেপি(BJP) পার্টির নেতৃত্ব ঠিক করবে আপনি রামমন্দির(Ayodhya Ram Mandir) দেখার সৌভাগ্য করেছেন কী না! এমনই অবাক করা অফার। 

আরও পড়ুন- Taxi Driver: অভাবের তাড়নায় স্কুলছুট! ২ স্কুল-অনাথ আশ্রম গড়লেন কলকাতার ট্যাক্সিচালক

শুক্রবার আলিপুরদুয়ার জংশন রেল ষ্টেশন থেকে রেল মন্ত্রক একটি স্পেশাল ট্রেন ছাড়েন বিজেপি কর্মীদের নিয়ে অযোধ্যার দিক । সামান্য টাকায় শুধু মাত্র আলিপুরদুয়ার থেকেই ৭৫০ বিজেপি কর্মীরা অযোধ্যায় গেলেন । বিজেপি সাংসদ ও বিধায়করাই এমন একটি রেলের ফ্ল্যাগ অপ করলেন । 

সামান্য এই টাকায় থাকা খাওয়া সহ আসা ও যাওয়ার এই বন্দোবস্ত রেলমন্ত্রক করল কী ভাবে সেই প্রশ্নই তুলেছে তৃণমুল কংগ্রেসের নেতৃত্বরা। রেলের তরফে এই বিষয়ে কিছু জানাতে চায়নি, বিজেপি কর্মীরাও বলেছেন কী ভাবে হল তা জানি না বলেই উড়িয়ে দেন, তবে অযোধ্যায় যেতে পেরে খুশি তারা। বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা বলেন আগামী মার্চের চার তারিখ আবারও অযোধ্যায় নিয়ে যাওয়া হবে বিজেপি কর্মীদের। 

আরও পড়ুন- Bengal Weather Today: ধেয়ে আসছে ঝড়! বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির ধারা অব্যাহত...

ফেব্রুয়ারির শুরুতে প্রথম রামলালা দর্শনের জন্য দু’হাজার ভক্তকে নিয়ে অযোধ্যায় রওনা দিয়েছিল বিশেষ ট্রেন। অসমের বঙ্গাইগাঁও থেকে অযোধ্যার উদ্দেশে রওনা দেয় আস্থা স্পেশ্যাল ট্রেন। উত্তরবঙ্গের আলিপুরদুয়ার, জলপাইগুড়ি জেলার প্রায় হাজার দুয়েক বিশ্ব হিন্দু পরিষদের সদস্য অযোধ্যার রাম মন্দির দর্শনের উদ্দেশ্যে এই ট্রেনে করে যাত্রা শুরু করে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.