Goghat: বাড়িতে বিভিন্ন দলের পোস্টার, ভাঙচুরের হুমকি, ছুটে এল ক্যুইক রেসপন্স টিম

Lok Sabha Election 2024:  কৃষ্ণা রায় বলেন, আজ দুদিন ধরে  আমাকে হুমকি দিচ্ছে। আমার বাড়িতে কেন বিভিন্ন দলের পোস্টার মারা হয়েছে। আমরা কী করব? বাড়িতে চারটে মেয়ে থাকি। আজ আমাকে একে হুমকি গিয়ে গিয়েছে আমার বাড়ি ভেঙে গুঁড়িয়ে দেবে

Updated By: May 20, 2024, 02:10 PM IST
Goghat: বাড়িতে বিভিন্ন দলের পোস্টার, ভাঙচুরের হুমকি, ছুটে এল ক্যুইক রেসপন্স টিম

সন্দীপ ঘোষ চৌধুরী: বাড়ির দেওয়ালে পোস্টার লাগানো নিয়ে উত্তেজনা। বাড়ির এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ। পঞ্চম দফার ভোটের দিন উত্তেজনা ছড়াল আরামবাগ লোকসভা কেন্দ্রের গোঘাট বিধানসভার অন্তর্গত পুখুরিয়া গ্রামে। পুখুরিয়া গ্রামের কৃষ্ণা রায়ের বাড়ির দেওয়ালে সব রাজনৈতিক দলেরই পোস্টার পতাকা লাগানো রয়েছে। এই দেখে গ্রামেরই এক বিজেপি সমর্থক পুটকে রায় কৃষ্ণা রায়ের বাড়িতে সব দলের প্রচার দেখে তাকে হুমকি দেন বলে অভিযোগ। তার বাড়ির দেওয়াল ভেঙে দেওয়ার হুমকি দেওয়া, তার গায়ে হাত দিয়ে কৃষ্ণা রায়ের শ্লীলতাহানি করে বলেও অভিযোগ ওঠে।

আরও পড়ুন-ঝোঁপে এল ঝড়বৃষ্টি, অন্ধকার বুথ, মোমবাতির আলোয় ভোট দিলেন ভোটাররা

গ্রামে ভোটের বুথ থেকে ৫০০ মিটার দূরত্বের এই ঘটনায় তৎক্ষণাৎ কুইক রেসপন্স টিম এসে পৌঁছায় ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও পুলিশের কাছে কোনো অভিযোগ করেননি তিনি।  যদিও বিজেপি এই অভিযোগ অস্বীকার করে গোটা ঘটনাটা পারিবারিক বচসা বলে, এবং ভোটের পরে এই সমস্ত কিছু মিটিয়ে দেওয়ার আশ্বাস দেন কৃষ্ণা রায়ের পরিবারকে। এখন বাড়িতে চারজন মহিলা নিয়ে আতঙ্কে রয়েছেন পুখুরিয়া গ্রামের কৃষ্ণা রায় ও তার পরিবার।

কৃষ্ণা রায় বলেন, আজ দুদিন ধরে  আমাকে হুমকি দিচ্ছে। আমার বাড়িতে কেন বিভিন্ন দলের পোস্টার মারা হয়েছে। আমরা কী করব? বাড়িতে চারটে মেয়ে থাকি। আজ আমাকে একে হুমকি গিয়ে গিয়েছে আমার বাড়ি ভেঙে গুঁড়িয়ে দেবে। কে পোস্টার মেরে যাচ্ছে, কাকে বাধা দেব? পুটকে রায় আমাদের গালাগালি করে যাচ্ছে রোজ। আমাদের কাকা হয়। তার পরেও গোলমাল করছে।

অন্যদিকে, জাঙ্গিপাড়ায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ান মদ্যপ অবস্থায় মহিলার সঙ্গে অশালীন আচরনের এবার প্রতিবাদ করলেন উত্তর পাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক । একই সাথে তিনি জানান তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। জয় শুধুমাত্রই সময়ের অপেক্ষা। জয়ের মার্জিন এক লাখ হবে না দেড় লাখ হবে সেটা ৪ তারিখ দেখা যাবে । প্রসঙ্গত নির্বাচনী প্রচারে তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় কোন্নগর নবগ্রামে গাড়ি থেকে নেমে যেতে বলেছিলেন কাঞ্চন মল্লিককে তার পরবর্তী সময় থেকে কাঞ্চন মল্লিককে সেই ভাবে প্রচারে দেখা যায়নি। যদিও আজ নির্বাচনের দিন কাঞ্চনবাবু উত্তর পাড়া এসেছেন এবং তিনি জানালেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় বিগত ১৫ বছরে যা কাজ করেছে তাতে তার জয় নিশ্চিত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.