Bangao bomb blast: শৌচগারে ফাটল বোমা, বিস্ফোরণে বনগাঁয় মৃত ১২ বছরের কিশোর!

 ওদিকে শুধু উত্তর ২৪ পরগনার বনগাঁ নয়, মুর্শিদাবাদের সামশেরগঞ্জের আমবাগান থেকেও উদ্ধার হয়েছে দুই ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার। দুই ব্যাগে প্রায় ১৫টি বোমা থাকতে পারে বলে অনুমান পুলিসের।

Updated By: Jun 5, 2023, 10:40 AM IST
Bangao bomb blast: শৌচগারে ফাটল বোমা, বিস্ফোরণে বনগাঁয় মৃত ১২ বছরের কিশোর!

মনোজ মণ্ডল : ফের বোমা বিস্ফোরণের ঘটনা ঘটল রাজ্যে। এবার শৌচাগারের ভিতর ফাটল মজুত করে রাখা বোমা। আর সেই বোমা বিস্ফোরণের জেরে প্রাণ হারাল ১২ বছরের এক কিশোর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁর বক্সি পল্লিতে। 

মৃতের নাম রাজু রায়। ঘটনাস্থলের পাশেই একটি গ্যারেজে কাজ করত ওই কিশোর। এদিন সকালবেলায় শৌচকর্ম করতে যায় ওই কিশোর। তখনই ফাটে শৌচাগারের মধ্যে মজুত থাকা ওই বোমা। শৌচাগারের মধ্যে বোমা ফোটে গুরুতর আহত হয় রাজু রায় নামে ওই কিশোর। সঙ্গে সঙ্গে তাকে বনগাঁ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় ওই কিশোরের। 

এই ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কে বা কারা শৌচাগারের মধ্যে বোমাগুলি রেখেছিল, তা নিয়ো ধোঁয়াশা ছড়িয়েছে। বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে বনগাঁ থানার পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে। ওদিকে শুধু উত্তর ২৪ পরগনার বনগাঁ নয়, মুর্শিদাবাদের সামশেরগঞ্জের আমবাগান থেকেও উদ্ধার হয়েছে দুই ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার। 

পঞ্চায়েত ভোটের আগে ফের ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার হওয়ার ঘটনায় সোমবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় সামশেরগঞ্জ থানার হাউসনগর কৃষি মান্ডি সংলগ্ন এলাকায়। এদিন গোপন সূত্রে খবর পেয়ে সামশেরগঞ্জের হাউসনগর কৃষক বাজারের বিপরীতে একটি আমবাগানে হানা দেয় সামশেরগঞ্জ থানার পুলিস। সেখান থেকেই উদ্ধার করা হয় দুই ব্যাগ ভর্তি তাজা বোমা। 

ঘটনাস্থল ঘিরে রেখে খবর দেওয়া হয় বম্ব স্কোয়াড টিমকে। কে বা কারা আমবাগানে বোমাগুলো রেখেছে তা তদন্ত করে দেখছে সামশেরগঞ্জ থানার পুলিস। দুই ব্যাগে প্রায় ১৫টি বোমা থাকতে পারে বলে অনুমান পুলিসের। পঞ্চায়েত ভোটের আগে একের পর এক বোমা উদ্ধারের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সামশেরগঞ্জের রাজনৈতিক মহলে।

আরও পড়ুন, Coromondol Express Accident: 'পা ধরে টানটেই কোমর থেকে খুলে চলে এল!' শোনালেন দমবন্ধকর ভয়াবহ অভিজ্ঞতা...

কলেজছাত্রীর সঙ্গে প্রেম বিবাহিত স্কুলশিক্ষকের! হাতেনাতে ধরা পড়তেই চলল গণধোলাই...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.