Coochbehar: মেঝেতে পড়ে দেহ, বন্ধ ঘরে দম্পতির রহস্যমৃত্যু! তীব্র চাঞ্চল্য...

এদিন সকাল হতে তাদের কেউ ঘর থেকে বেরতে দেখেনি। বেলা গড়াতে থাকলে তাদের ডাকাডাকি শুরু করে পরিবারের লোকজন। 

Updated By: Jun 9, 2023, 02:40 PM IST
Coochbehar: মেঝেতে পড়ে দেহ, বন্ধ ঘরে দম্পতির রহস্যমৃত্যু! তীব্র চাঞ্চল্য...

দেবজ্যোতি কাহালি: বন্ধ ঘরে দম্পতির রহস্যমৃত্যু। দম্পতির রহস্যমৃত্যু ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল কোচবিহারের মেখলিগঞ্জে। এদিন কোচবিহার জেলার মেখলিগঞ্জ বিধানসভার অন্তর্গত রানির হাট এলাকায় উদ্ধার হয় ওই দম্পতির দেহ। মৃত ওই দম্পতি নাম রাজকুমার হরিজন (৩৬) এবং মঞ্জু হরিজন।

পরিবার সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল হতে তাদের কেউ ঘর থেকে বেরতে দেখেনি। বেলা গড়াতে থাকলে তাদের ডাকাডাকি শুরু করে পরিবারের লোকজন। কিন্তু কেউ কোনও সাড়া দেয় না। সাড়া না পেতেই সন্দেহ হয় বাড়ির লোকেদের। তারপর দরজা খুলতেই হতভম্ব হয়ে যান তাঁরা। ঘরের মেঝেতে দম্পতিকে মৃত অবস্থায় পড়ে দেখতে পারেন তারা। এই ঘটনায় হইচই পড়ে যায় এলাকায়। এই ঘটনায় খবর দেওয়া হয় মেখলিগঞ্জ থানায়। 

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মেখলিগঞ্জ থানার পুলিস। পুলিস এসে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। তবে কী কারণে ওই দম্পতির মৃত্যু হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। দম্পতির মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। ওই দম্পতি আত্মহত্যা করেছে নাকি তাঁদের খুন করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিস। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে মেখলিগঞ্জ থানার পুলিস। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করছে পুলিস।

আরও পড়ুন, Rail Accident: কাকদ্বীপের বাড়িতে বিহারের বাসিন্দার মৃতদেহ, রেল দুর্ঘটনার সাত দিন পরেও বিপাকে স্বজনহারা পরিবার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.