Dilip Ghosh: 'ডায়লগ কম মারি, হাত-পা বেশি চালাই! বচকে রহনা রে বাবা, বচকে রহনা...'

কীর্তি আজাদকে ধাক্কা মারো, পার্টির লোকদের পেটাও আপত্তি নেই। বিজেপি কর্মীদের গায়ে হাত দিলে মনে রাখবেন দিলীপ ঘোষ এখানে পা রেখেছেন। হুঁশিয়ারি দিলীপের।

Updated By: Apr 1, 2024, 11:03 AM IST
Dilip Ghosh: 'ডায়লগ কম মারি, হাত-পা বেশি চালাই! বচকে রহনা রে বাবা, বচকে রহনা...'

চিত্তরঞ্জন দাস: গরম চায়ের সাথে গরম বক্তব্য! ভোটপ্রচারে বেরিয়ে ফের বেলাগাম দিলীপ ঘোষ। সাতসকালেই ভোটের উত্তাপ ছড়ালেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। নিশানায় তৃণমূল। সোমবার সকালে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত দুর্গাপুরের বিধাননগরের স্যান্টোস মাঠে মর্নিং ওয়াক করতে আসেন দিলীপ ঘোষ। রোজকার মতো হোটেল থেকে বেরিয়ে প্রাতঃভমণে বেরিয়েছিলেন দিলীপ ঘোষ। স্যান্টোস মাঠ প্রদক্ষিণ করে আরএসএস-এর শাখা কর্মীদের সঙ্গে প্রার্থনাও সারেন। এরপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের উদ্দেশে ফের হুঁশিয়ারি দেন দিলীপ ঘোষ। বলিউডের জনপ্রিয় গানের লাইন ধার করেই দিলীপের হুঁশিয়ারি, "বচকে রহনা রে বাবা, বচকে রহনা রে।"

এরপর দিলীপ ঘোষ যান পলাশডিহায় চা চক্রে। সেখানে কর্মীদের সঙ্গে মিলিত হয়ে চা পান করার পর মাইক ভাষণে নিজস্ব স্টাইলে কার্যত ধুয়ে দেন তৃণমূল কংগ্রেসকে। শাসকদলকে হুঁশিয়ারি দিয়ে বলেন, "আমি ডায়লগ কম মারি, হাত পা বেশি চালাই।"  তৃণমূল প্রার্থী কীর্তি আজাদকে হুঁশিয়ারি দিয়ে বলেন, "কিঁউ পড়ে হো চক্কর মে, কোই নেহি হ্যায় টক্কর মে।" একইসঙ্গে তৃণমূল নেতাদের উদ্দেশে কটাক্ষের সুরে হুমকি দেন,"আগে টিএমসি সামলা, তারপর দেখবি বাংলা। কীর্তি আজাদকে ধাক্কা মারো, পার্টির লোকদের পেটাও আপত্তি নেই। বিজেপি কর্মীদের গায়ে হাত দিলে মনে রাখবেন দিলীপ ঘোষ এখানে পা রেখেছেন।" স্বাভাবিকভাবেই দিলীপ ঘোষের মন্তব্যে বিতর্ক দেখা দিয়েছে। সমালোচনা শুরু হয়ে গিয়েছে। 

প্রসঙ্গত শনিবার পূর্ব বর্ধমানের কামনাড়ার গৌর কালীবাড়ি মন্দিরে পুজো দেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। পুজো দিয়ে তিনি পুরোহিতের কাছে আর্শীবাদ চেয়ে বলেন, "মাকে বলুন, যাতে বর্ধমান-দুর্গাপুরের সম্মান রাখতে পারি। বহিরাগতরা যেন জামাকাপড় খুলে রেখে চলে যায়।" মন্দিরের পূজারী যদিও অবশ্য দিলীপ ঘোষের 'অনুরোধে'র উত্তরে এই আর্জি তাঁকে না জানিয়ে, সরাসরি নিজেকেই দেবীর কাছে করতে বলেন! বলেন, "মাকে বলুন, মাকে বলুন।" যার পালটা বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের সঙ্গে 'মহিষাসুরের' তুলনা টানেন তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ। বর্ধমান-দুর্গাপুর লোকসভা অধীন মন্তেশ্বরে প্রচারে গিয়ে কীর্তি আজাদ কলিযুগের 'মহিষাসুরে'র সঙ্গে দিলীপ ঘোষের তুলনা করেন । কীর্তি আজাদ দাবি করেন, মমতা দিদির তৃণমূলের টিম ওই 'মহিষাসুরকে' ভোটে হারিয়ে বধ করবে। 

উল্লেখ্য, লোকসভা ভোটের নির্বাচনী প্রচারের শুরু থেকেই বেলাগাম দিলীপ ঘোষ। এর আগে নির্বাচনী প্রচারে বেরিয়ে দিলীপ ঘোষ বলেন,"দিদি গোয়ায় গিয়ে বলেন গোয়ার মেয়ে, ত্রিপুরায় গিয়ে বলেন ত্রিপুরার মেয়ে, আগে বাপ তো ঠিক করুন, যার তার মেয়ে হওয়া ঠিক নয়।" দিলীপ ঘোষের এই মন্তব্যের পরই তোলপাড় পড়ে যায়। তৃণমূল কংগ্রেস দিলীপ ঘোষের বিরুদ্ধে জাতীয় নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়। মুখ্য়মন্ত্রীকে নিয়ে করা 'কুরুচিকর' মন্তব্যে দল যে দিলীপের পাশে নেই, তা স্পষ্ট করে দেয় বিজেপি শীর্ষ নেতৃত্বও।  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্বন্ধে অসাংবিধানিক শব্দ প্রয়োগের জন্য দিলীপ ঘোষকে নোটিস পাঠায় নির্বাচন কমিশনও।

আরও পড়ুন, Kalyan Banerjee: 'কোমর সোজা থাকলে বল করুন...', প্রাক্তন জামাইকে কল্যাণের চ্যালেঞ্জ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.