Dilip Ghosh: দিলীপ ঘোষের রোড শো আটকে দিল কমিশন, কী বললেন বিজেপি প্রার্থী?

Dilip Ghosh: বর্ধমান ১ নম্বর ব্লকের বিডিও রজনীশ কুমার যাদবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান নিদিষ্ট সময়ের পর রোড শো চলায় আটকে দেওয়া হয়েছে

Updated By: May 10, 2024, 08:22 PM IST
Dilip Ghosh: দিলীপ ঘোষের রোড শো আটকে দিল কমিশন, কী বললেন বিজেপি প্রার্থী?

অরূপ লাহা: নির্দিষ্ট সময় পার হয়ে যাওয়ায় আটকে দেওয়া হল দিলীপ ঘোষের রোড শো। অভিযোগ, নির্বাচন কমিশনের দেওয়া সময় পা হয়ে যাওয়ার পরও চলছিল দিলীপ ঘোষের রোড শো। এতেই ছুটে আসেন নির্বাচন কমিশনের প্রতিনিধি। শেষপর্যন্ত বাতিল হয়ে যায়। এনিয়ে দিলীপ ঘোষ বলেন, কমিশন গাড়ি আটকে দিতে পারে না।

আরও পড়ুন-ভোটোর হার প্রকাশে নির্বাচন কমিশনকে সময়সীমা বেঁধে দিল সুপ্রিম কোর্ট

শুক্রবার পূর্ব বর্ধমানের রায়ান স্কুল মোড় থেকে বর্ধমান  দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের  রোড শো শুরু হয়। গোটা রায়ান গ্রাম ঘুরে স্কুল মোড়েই শেষ হওয়ার কথা ছিল। কিন্তু রায়ান দুর্গাতলাতে কমিশনের প্রতিনিধিরা রোড শো আটকে দেয়। রোড শো আটকানোর পর বিজেপি কর্মী সমর্থক দের সঙ্গে চরম বাগবিতণ্ডা শুরু হয় কমিশনের প্রতিনিধিদের সঙ্গে। এই ঘটনায় মারাত্মক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

বিজেপি কর্মী সমর্থকরা কমিশনের প্রতিনিধিদের তৃণমূলের দালাল বলে চিৎকার করেন। তবে শেষ পর্যন্ত পুলিশ প্রশাসনের পক্ষ থেকে উত্তেজনা থামানো হয়। দিলীপ ঘোষ গাড়ি থেকে নেমে চলে যান।
জেলা বিজেপি সভাপতি অভিজিৎ তা-র অভিযোগ কমিশনের লোকজন শাসকদলের দালালি করছে। সময়ের একটু হেরফের হতেই পারে। তার জন্য রোড শো আটকে দেওয়া ঠিক নয়।

বর্ধমান ১ নম্বর ব্লকের বিডিও রজনীশ কুমার যাদবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান নিদিষ্ট সময়ের পর রোড শো চলায় আটকে দেওয়া হয়েছে। দিলীপ ঘোষের দাবি, নির্দিষ্ট সময়েই রোড শো শেষ করা হয়েছে। কিন্তু বিনা কারণে আমাদের গাড়ি আটকে দেওয়া হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.