Sheikh Shahjahan | Sandeshkhali viral video: 'ভুয়ো নয় সত্যি', সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে 'বিস্ফোরক' দাবি শেখ শাহজাহানের!

শুভেন্দুদা বলেছিলেন, গ্রেফতার না করালে ভোটেও দাঁড়ানো যাবে না। টাকা-মোবাইল দিয়ে সাহায্য করেছেন। বলতে শোনা যায় সন্দেশখালির বিজেপির মণ্ডল সভাপতিকে।

Updated By: May 7, 2024, 02:47 PM IST
Sheikh Shahjahan | Sandeshkhali viral video: 'ভুয়ো নয় সত্যি', সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে 'বিস্ফোরক' দাবি শেখ শাহজাহানের!

বিমল বসু: 'ভিডিয়ো ভুয়ো নয়। সত্যি।' সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে বিস্ফোরক দাবি শেখ শাহজাহানের। এদিন আলিপুর প্রেসিডেন্সি জেল থেকে বসিরহাট আদালতে ঢোকার সময় শাহাজান বলেন, 'ওটা অরিজিনাল ভিডিয়ো।' আদালতের লক-আপে ঢোকার সময় সাংবাদিকরা তাঁকে বলেন, বিজেপি বলছে ওটা ফেক ভিডিয়ো। যা শুনে উত্তরে শেখ শাহাজাহান বলেন, 'ওটা ফেক না। ওটা অরিজিনাল।' তবে এর বেশি আর কোনও কথা বলতে চাননি তিনি। ওদিকে বিজেপির দাবি, সন্দেশখালির বিজেপি নেতা গঙ্গাধর কয়েলকে মিথ্যাভাবে ফাঁসিয়েছে তৃণমূল। যারা এই ফেক ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছে, তাদের গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবিতে এদিন সন্দেশখালি থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপির কর্মী সমর্থকেরা।

'অশান্তি চালিয়ে যেতে হবে। শুভেন্দুদা টাকা-মোবাইল দিয়ে সাহায্য করেছিল।' ভাইরাল ভিডিয়োতে এমনটাই বলতে শোনা গিয়েছে সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালকে। সন্দেশখালির সেই ভাইরাল ভিডিয়ো ঘিরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। এই ভিডিয়ো ভাইরাল হতেই বিজেপির বিরুদ্ধে রাজনীতির জন্য মিথ্যে ষড়যন্ত্রের ছক কষার অভিযোগে সরব হয় তৃণমূল। তৃণমূল দাবি করে, মিথ্যে অভিযোগে তৃণমূল নেতাদের গ্রেফতার করা হয়েছে। নেট মাধ্যমে ভাইরাল একটি স্টিং অপারেশনের ভিডিয়ো। যেখানে বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালকে বলতে শোনা যায়, তৃণমূল নেতাদের গ্রেফতার না করাতে পারলে আন্দোলন চালানো যাবে না। শুভেন্দুদা বলেছিলেন, গ্রেফতার না করালে ভোটেও দাঁড়ানো যাবে না। শুভেন্দু অধিকারী টাকা-মোবাইল দিয়ে সাহায্য করেছেন। সন্দেশখালির বাসিন্দা জবারানি সিংহেরও ভিডিয়োও ভাইরাল হয়েছে। যদিও ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। 

তবে ভিডিয়ো ভাইরাল হতেই গঙ্গাধর কয়ালের বক্তব্য়, তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। এটা সম্পূর্ণ চক্রান্ত। যদিও তিনি স্বীকার করে নিয়েছেন যে, গলার কণ্ঠ তাঁরই। কিন্তু স্বীকার করেও চক্রান্তের তত্ত্ব গঙ্গাধর কয়ালের। সন্দেশখালির বিজেপির মণ্ডল সভাপতির দাবি, অনেক কথা তাঁকে দিয়ে জোর করে বলানো হয়েছে। সন্দেশখালির সরবেড়িয়ায় আকুঞ্জি পাড়ায় ৫ জানুয়ারি ইডির আধিকারিকদের উপর হামলার অভিযোগে গ্রেফতার শেখ শাহজাহান। তাঁর বিরুদ্ধে জমি, ভেড়ি দখলের অভিযোগও রয়েছে। রয়েছে চাষের জমির চরিত্র পরিবর্তনের অভিযোগও। ১৪ দিনের জেল হেফাজত শেষে আজ ফের বসিরহাট আদলতে তোলা হল শেখ শাহজাহান, তৃণমূল নেতা শিবু হাজরা, শেখ শাহজাহানের ভাই শেখ আলমগির ও দিদার বক্স মোল্লাকে।

আরও পড়ুন, Dev | Viral Audio: 'চাকরি দিতে টাকা নিয়েছে দেবের লোক'! স্বর্ণ ব্যবসায়ী-যুব নেতার বিস্ফোরক ভাইরাল অডিয়ো...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.